ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. সারাদেশ
  13. সাহিত্য
  14. স্বাস্থ্য

অগ্নিসেতুর চতুর্থ কমিটি ঘোষণা

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, গবি
অক্টোবর ২০, ২০২২ ৩:৫৭ পূর্বাহ্ণ

 

“আঁধারে বাঁধ অগ্নিসেতু/ দুর্দিনের এই দুর্গশিরে উড়িয়ে দে তোর বিজয় কেতন। ’’ রবীন্দ্রনাথ ঠাকুররের লেখা এই উক্তিকে মধ্যমণি করে সেবা ও সাংস্কৃতিক চর্চায় অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদ ( গণ বিশ্ববিদ্যালয় শাখা) গুটি গুটি করে ৫ম বর্ষে পদার্পণ করলো।
এরই ধারাবাহিকতায় ১৯ অক্টোবর(বুধবার) কার্যক্রমের অংশ হিসেবে শ্রাবস্তী সরকারকে সভাপতি এবং লাবণ্য তরফদারকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট ৪র্থ কার্যনির্বাহী সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

শিক্ষক উপদেষ্টা শহীদ মল্লিক এবং নাসিমা আক্তারের
অনুমতিক্রমে,
অগ্নিসেতু দেয়াল পত্রিকার সম্পাদক অরুপ দাস শ্যাম
কমিটি ঘোষণা করেন। এসময় আরো উপস্থিত ছিলেন
অগ্নিসেতু গণ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি হোসাইনুল আরেফিন সেতু, তৃতীয় কমিটির সভাপতি মঞ্জুরুল মিঠু ও সাধারণ সম্পাদক সানজিদা সিঁথি।

কমিটিতে স্থান পাওয়া অন্যান্যরা হলেন, সহ-সভাপতিঃ সজল সিংহ, জয় সরকার, কথা সাহা।
সাংগঠনিক সম্পাদক কাবিদ খান দীপ, অর্থ সম্পাদক ফাইজু ফয়েজ নীদ, দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম লিংকন, প্রচার সম্পাদক নাহিদ হাসান, সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল ইসলাম শাওন, ক্রীড়া সম্পাদক আরিফুল ইসলাম এবং কার্যকরী সদস্য সালমান শাহ, সাবরিনা ইসলাম অথৈ, আব্দুল্লাহ, নিজাম ইসলাম হৃদয়।

এ সময় সদ্য বিদায়ী সভাপতি মঞ্জুরুল মিঠু বলেন, নতুন কমিটির সকলের প্রতি আহ্বান থাকবে অগ্নিসেতুর পূর্বের সকল ধারাবাহিকতা বজায় রাখবে। আমি আশাবাদী বর্তমান কমিটি আরো বেশি কাজ করবে। গণ বিশ্ববিদ্যালয়ে অন্যতম একটা সংগঠন হিসেবে অগ্নিসেতুর নাম থাকবে।

সাহিত্য ও সাংস্কৃতি বিষয়ক পত্রিকা অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদের গণ বিশ্ববিদ্যালয় শাখার ৪র্থ নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, প্রসাশনিক কর্মকতা এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনগুলো।

উল্লেখ্য, ২০১৭ সালের ২৬ ডিসেম্বর বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক পত্রিকা অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদ গণ বিশ্ববিদ্যালয় যাত্রা শুরু করে। সেই থেকে গত পাঁচ বছর ধরে সাহিত্যবিষয়ক এবং সাংস্কৃতিক কার্যক্রম সাফল্যের সাথে অব্যাহত রাখে ।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস