ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ইবিতে আইটি সোসাইটির পদযাত্রা সূচনা

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি
ডিসেম্বর ১৯, ২০২২ ৬:৫২ অপরাহ্ণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) আইটি সোসাইটি’র ২০২২-২৩ অর্থবছরের ৩২ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। নতুন কমিটিতে সভাপতি হিসেবে নিযুক্ত হয়েছেন সিএসই বিভাগের শিক্ষার্থী সিরাজুল ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে নিযুক্ত হয়েছেন ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মেহেরুন্নেসা ইসলাম মৌ।

সোমবার (১৯ ডিসেম্বর) অনুষদ ভবনের এর ৪র্থ তলা ডীন অফিসের কনফারেন্স রুম সংগঠনটির বার্ষিক আলোচনা সভায় উপস্থিত উপদেষ্টামন্ডলীদের স্বাক্ষরের মাধ্যমে ইসলামী বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটির ১ বছরের জন্য কমিটি ঘোষণা করেন।

পূর্ণাঙ্গ কমিটিতে সহসভাপতি হিসেবে সাব্বির হাসান, রিফাত হাসান অর্ণব, আহসান হাবিব রিহাদ ও ফারিয়া ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সামী আল সাদ আওন ও জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হিসেবে খান ফাহবিহা আসনিম, রাফায়েল আহমেদ অংকন, বাসুদেব মন্ডল ও নওশীন পরিনী সুম্মা দপ্তর সম্পাদক হিসেবে আস্তিক রায়, উপ-দপ্তর সম্পাদক হিসেবে সুমনা খাতুন ও মোঃ মাহবুবুর রহমান, অর্থ সম্পাদক হিসেবে আমিনুল ইসলাম,
সহকারী অর্থ সম্পাদক হিসেবে মো. সাজেদুল ইসলাম সাফি, প্রচার সম্পাদক হিসেবে জাহিদ বিন ফিরোজ, উপ প্রচার সম্পাদক হিসেবে মোতামের বিশ্বাস নিখন ও ফরিদুজ্জামান সুমন, ছাত্রী বিষয়ক সম্পাদক হিসেবে নুসরাত ইমরোজ ও জান্নাহুল ফিজা গুপ্ত, সাহিত্য সাংস্কৃতি বিষয়ক সম্পাদক হিসেবে মো: সোহানুর রহমান সোহান ও আজমাইন আদিল সৌরভ, গবেষণা ও উন্নয়ন বিষয়ক সম্পাদক হিসেবে মো. রেদোয়ানুন ইসলাম, মেহেদী হাসান মুন ও আরফিন রুদ্র, জনসাধারন বিষয়ক সম্পাদক হিসেবে সোহানুর রহমান সান ও রাফসান আরা ঝুমা, সহসম্পাদক হিসেবে খান তাকি বিন করিম, কার্যনির্বাহী সদস্য হিসেবে জ্যাকলীন আল ইসলাম মনোনীত হয়েছেন।

এসময় আলোচনা সভায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা অধ্যাপক ড. সাইদ মাকসুদুর রহমান, অধ্যাপক ড. রেহেনা পারভিন, সহযোগী অধ্যাপক মোঃ মুজাহিদুল ইসলাম, সহযোগী অধ্যাপক ড. মোঃ শহিদুল ইসলাম, সহযোগী অধ্যাপক মো জসীম উদ্দীন, ইমতিয়াজ ইসলাম।

সংগঠনের সাধারণ সম্পাদক মেহেরুন্নেসা ইসলাম মৌ বলেন আমরা সংঠনের একটি নতুন সূচনা করব। নতুন আইডিয়ার মাধ্যমে আমাদের কাছে অবিশ্বাস্য কিছু পাবেন বলে আমরা আশাবাদী।

প্রসঙ্গত, ইসলামী বিশ্ববিদ্যালয় আইটি সোসাইটি ২০২০ সালে প্রতিষ্ঠার পর থেকে শিক্ষার্থীদের আইটি বিষয়ক প্রশিক্ষণের মাধ্যমে সুনাম অর্জন করেছে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস