ইবিতে দুইটি আবাসিক হলের ভিত্তি প্রস্তর স্থাপন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:৩৫ PM, ১৩ অক্টোবর ২০২১

ইসলামী বিশ্ববিদ্যালয়ে হাজার আসন বিশিষ্ট দুইটি আবাসিক হলের ভিত্তি প্রস্তর স্থাপন করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সাংসদ মাহবুবউল আলম হানিফ। বুধবার ১৩ (অক্টোবর) দুপুর ১২ টায় বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হল সংলগ্ন ছাত্র হল -১ ও শেখ হাসিনা হল সংলগ্ন ছাত্রী হল -১ এর ভিত্তি প্রস্তর স্থাপন করেন তিনি।

এর আগে বিশ্ববিদ্যালয়ের লালন শাহ হলের সামনে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড.শেখ আবদুস সালামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাহবুবউল আলম হানিফ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া। সাবেক ট্রেজারার প্রফেসর ড. সেলিম তোহা ও কুষ্টিয়া -৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, বঙ্গবন্ধু পরিষদের নেতৃবৃন্দ,ছাত্রলীগের নেতৃবৃন্দসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবউল আলম হানিফ বলেন,’শিক্ষাব্যবস্থা ধ্বংস হওয়া মানে একটি জাতি ধ্বংস হয়ে যাওয়া। শিক্ষার কোনো বিকল্প নেই। শিক্ষকদের কাছে আমার অনুরোধ আমাদের শিক্ষার্থীরা যেন প্রকৃত শিক্ষা লাভ করতে পারে। এখানে যেন কোন গোজামিলের শিক্ষা না হয়। গোজামিলের শিক্ষার ফলে দেশ ও জাতি ক্ষতির সম্মুখীন হবে’।

আপনার মতামত লিখুন :