ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. সারাদেশ
  13. সাহিত্য
  14. স্বাস্থ্য

ইবি: নতুন শিক্ষকদের বরণ করে নিলো মার্কেটিং বিভাগ

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি
নভেম্বর ৮, ২০২২ ৪:৫৭ অপরাহ্ণ

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) উষ্ণ অভ্যর্থনার মাধ্যমে নবীন শিক্ষকদের বরণ করে নিয়েছে মার্কেটিং বিভাগ।

মঙ্গলবার (০৮ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের পরীক্ষা কক্ষে সদ্য নিয়োগপ্রাপ্ত প্রভাষক মো. রুহুল আমিন সুমন এবং মো. আলাল উদ্দিনকে বরণ করে নিতে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মার্কেটিং বিভাগের সভাপতি সহকারী অধ্যাপক শাহ আলম কবির প্রামানিকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর মোঃ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মার্কেটিং বিভাগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রফেসর ড. মোঃ জাকারিয়া রহমান, বিভাগের সহকারী অধ্যাপক মোঃ সাদিকুল আজাদ এবং সহকারী অধ্যাপক মোঃ মাজেদুল হক।

জানা যায়, অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কুরআন থেকে তিলাওয়াত করা হয়। এরপর অতিথিদেরকে ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বরণ করে নেয়া হয়। পরে নবনিযুক্ত শিক্ষকদের সম্মাননা স্মারক ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় বক্তারা নবনিযুক্ত শিক্ষক এবং শিক্ষার্থীদের বিভিন্ন দিকনির্দেশনা দেওয়ার পাশাপাশি, বিশ্ববিদ্যালয়ের খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনে মার্কেটিং বিভাগের গৌরবময় পথচলার বিভিন্ন বিষয় তুলে ধরেন।

এদিকে, বিভাগের পঞ্চম ব্যাচের শিক্ষার্থী জেবিন তৃষ্ণা এবং তাহসিন জাওয়াদের সঞ্চালনায় অনুষ্ঠানে বিভাগের বিভিন্ন শিক্ষাবর্ষের কয়েক শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন বলে জানা যায়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত