ইসলামী বিশ্ববিদ্যালয়ের ধর্মতত্ত্ব অনুষদের ভর্তি পরীক্ষা ২রা নভেম্বর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, ইবি
  প্রকাশিত হয়েছেঃ  ০১:৫৮ PM, ২৬ সেপ্টেম্বর ২০২১

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের ২০২০-২১ শিক্ষা বর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২রা নভেম্বর অনুষ্ঠিত হবে। রবিবার ২৬ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্টার আতাউর রহমান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয় গুচ্ছভূক্ত ২০ টি বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষে ১ ম বর্ষ স্নাতক ( সম্মান / ইঞ্জিনিয়ারিং / ফার্ম ) শ্রেণীতে ভর্তি ছাত্র – ছাত্রীদের ভর্তি পরীক্ষা আগামী ১৭ ও ২৪ শে অক্টোবর এবং ১ লা নভেম্বর তারিখে অনুষ্ঠিত হবে । গুচ্ছ ব্যাতিরেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ডি ইউনিটের ধর্মতত্ত্ব অনুষদের সতন্ত্র ভর্তি পরীক্ষা ২ নভেম্বর অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষা চলাকালীন চারদিন বিশ্ববিদ্যলয়ের সকল বিভাগের ক্লাস ও পরীক্ষাসমূহ বন্ধ থাকবে।

ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ সোলায়মান জানান, আবেদন সংক্রান্ত ভর্তি বিজ্ঞপ্তি দুই এক দিনের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। সম্ভাব্য আগামী ৭ থেকে ১৭ সেপ্টেম্বরের মধ্যে আবেদন করতে হবে ভর্তিচ্ছুদের। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে আবেদন করা যাবে।

আপনার মতামত লিখুন :