করোনায় সচেতনতা বৃদ্ধিতে কুবি ছাত্রলীগের গণসংযোগ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, কুবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:১৭ PM, ২৪ জুলাই ২০২১

করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় কুমিল্লা বিশ্ববিদ্যালয় ও আশেপাশের সব এলাকায় গণসচেতনতা বৃদ্ধি ও সতর্কতা অবলম্বনের জন্য গণসংযোগ করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) ছাত্রলীগের আওতাভুক্ত শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগ।

শুক্রবার (২৩ জুলাই) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের তত্ত্বাবধানে বিশ্ববিদ্যালয় ও আশেপাশের এলাকায় গণসচেতনতা বৃদ্ধি ও সতর্কতা অবলম্বনের জন্য গণসংযোগ করা হয়।

শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাফিউল আলম দিপ্ত এবং বিশ্ববিদ্যালয় শাখার উপ-মানবসম্পদ বিষয়ক সম্পাদক ও দত্ত হল শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত উল্লাহ’র সঞ্চালনায় গণসংযোগ কার্যক্রম বিশ্ববিদ্যালয় এলাকা থেকে শুরু হয়ে ময়নামতি জাদুঘর,শালবন বিহার এবং কুমিল্লা ক্যাডেট কলেজ হয়ে বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ড) সামনে এসে শেষ হয়।

এ বিষয়ে রাফিউল আলম দীপ্ত বলেন, ‘কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ করোনাকালীন সময়ে ধারাবাহিক ভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে। এরই অংশ হিসেবে আমাদের এই জনসংযোগ কার্যক্রম। আমরা সকলে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে চলবো এবং নিজেকে ও দেশকে রক্ষা করবো।’

আপনার মতামত লিখুন :