কুবিতে ইএলডিসি’র ফিউচার লিডার প্রোগ্রামের বিজয়ী রাসেল-লাবিবা

কুবি প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৪ PM, ০৪ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অন্ট্রোপ্রেনিয়রশীপ এন্ড লিডারশীপ ডেভেলপমেন্ট ক্লাব (ইএলডিসি) আয়োজিত ফিউচার লিডার প্রোগ্রামে (এফএলপি) অংশগ্রহণকারী বিজয়ীদের সনদপত্র প্রদান করা হয়েছে।  শনিবার (৪সেপ্টেম্বর) বিকাল ৪টায় ভার্চুয়াল মাধ্যমে ফিউচার লিডার প্রোগ্রামের বিজয়ী বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী রাসেল আহমেদ এবং ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী লাবিবা ইসলামকে সনদ দেয়া হয়।

ইএলডিসি’র মডারেটর মার্কেটিং বিভাগের প্রভাষক মাহফুজুর রহমানের সভাপতিত্বে এবং সুমাইয়া কবিরের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন বেঙ্গল ও পার্টেক্স স্টার গ্রুপের চিফ এক্সিকিউটিভ অফিসার কে. এম. আলী। বিশেষ অতিথি ছিলেন ব্যবসায় অনুষদের ডিন অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেব ও আরএসপিএল হেলথ বাংলাদেশ এর মানবসম্পদ ব্যাবস্থাপনা বিভাগের সিনিয়র ম্যানেজার কাইয়ুম ইসলাম সোহেল।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, সমাজকে যেভাবে একজন লিডার প্রভাবিত করতে চায় তা প্রথমে নিজেকে বিশ্বাস করতে হবে। আর সেই বিশ্বাস হতে হবে ১০০ ভাগ সঠিক। কারণ মানুষ বিশ্বাস দিয়ে অনেক কিছু অর্জন করতে পারে। আর যে ব্যক্তি সফলতার চূড়ায় পৌঁছে গেছে, তার কাছ থেকে মোটিভেশনাল কথা শুনা আমাদের উচিত। আর একজন লিডারকে হতে হবে সৎ। কারণ সবাই লিডারকে অনুসরণ করে।

আপনার মতামত লিখুন :