কুবিতে বঙ্গবন্ধুকে নিয়ে রচনা প্রতিযোগীতায় বিজয়ী তিন শিক্ষার্থী

কুবি প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৪৮ PM, ২৬ মার্চ ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও শিশু দিবস উপলক্ষে রচনা প্রতিযোগীতার আয়োজন করা হয়েছে। শুক্রবার (২৬ মার্চ) দুপুর ১২টায় স্বাধীনতা দিবসের পুষ্পাঞ্জলি অর্পণ শেষে বঙ্গবন্ধুর ভাস্কর্যের পাদদেশে বিজয়ীদের নাম ঘোষণা এবং পুরস্কার দেয়া হয়।

বঙ্গবন্ধুর স্বদেশ ভাবনা নিয়ে আয়োজিত এ প্রতিযোগিতায় প্রথম হয়েছেন প্রত্নতত্ত্ব বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী নুসরাত জাহান প্রভা, দ্বিতীয় হয়েছেন বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ ফয়সাল আহমেদ, এবং তৃতীয় হয়েছেন আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ফারহানা তানভীর ইমা।

পুরষ্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. আসাদুজ্জামান, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) অধ্যাপক ড. মো. আবু তাহের, সাধারণ সম্পাদক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, বিভিন্ন অনুষদের ডিন, আবাসিক হলের প্রভোস্ট, বিভাগীয় প্রধান, বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী, ছাত্রলীগ নেতা-কর্মী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, ৬ মার্চ বিশ্ববিদ্যালয়ের রচনা প্রতিযোগিতা কমিটি এ প্রতিযোগীতার আয়োজন করে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে আয়োজিত এ প্রতিযোগীতায় সর্বোচ্চ ১৫০০ শব্দের মধ্যে এ রচনা আহ্বান করা হয়।

আপনার মতামত লিখুন :