ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কুবিতে লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশনের নবীনবরণ অনুষ্ঠিত

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, কুবি
ডিসেম্বর ১৯, ২০২২ ৭:৪৬ অপরাহ্ণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) অধ্যয়নরত লাকসাম- মনোহরগঞ্জ শিক্ষার্থীদের সংগঠন লাকসাম-মনোহরগঞ্জ স্টুডেন্ট এসোসিয়েশনের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়।

রবিবার(১৮ ডিসেম্বর) বিকাল ৪ টায় বিজ্ঞান অনুষদের অডিটোরিয়াম এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সংগঠনটির সাধারণ সম্পাদক সাফায়েত সুজনের সঞ্চালনায় ও মুহা. মহিউদ্দিন মাহি সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী জনাব মো. তাজুল ইসলাম, এম‌পি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কামাল হোসাইন কামাল, গণিত বিভাগের অধ্যাপক মো. আবদুল হাকিম, ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহযোগী অধ্যাপক ড. হুসনে জাহান, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক শুভ ব্রত সাহা ও লোকপ্রশাসন বিভাগের প্রভাষক মো. ফয়জুল ইসলাম সহ অন্যান্যরা।

প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেন, আমি প্রত্যাশা করি বিশ্ববিদ্যালয়ে যারা পড়ালেখা করবেন তারা আগামী দিনে আমাদের গর্বিত জাতি গঠনের জন্য গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। এই ভূমিকা পালন করতে তাদেরকে অবশ্যই জ্ঞানী, সৎ, সৃজনশীল মানুষ হতে হবে। ছাত্রদের উচিত ছাত্র রাজনীতি করা, যাতে ভবিষ্যতে তারা নেতৃত্ব দিতে পারে এবং ছাত্র রাজনীতি করতে হবে সততা ও নিষ্ঠার সাথে।

তিনি আরও বলেন, পৃথিবী একসময় পেশিশক্তি শাসন করত। কিন্তু বর্তমানে যে যত বেশি জ্ঞানী সে তত বেশি শক্তিশালী। তাই আমাদের জ্ঞান অর্জনের মাধ্যমে শক্তিশালী করতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক কামাল হোসেন বলেন, লাকসাম-মনোহরগঞ্জের উন্নয়নের লক্ষ্যে আপনারা উচ্চশিক্ষায় শিক্ষিত হবেন। এবং আপনারা কোন সমস্যার সম্মুখীন হলে আমরা তা সমাধানের চেষ্টা করব।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস