কুবির অনাবাসিক শিক্ষার্থীদের করোনা টিকা গ্রহণের নিবন্ধন প্রক্রিয়া শুরু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, কুবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৮:৩৪ PM, ১৭ অগাস্ট ২০২১

করোনা টিকা গ্রহণের জন্য কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অনাবাসিক শিক্ষার্থীদের স্বাস্থ্য মন্ত্রনালয়ের সুরক্ষা এ্যাপে নিবন্ধন কার্যক্রম শুরু হয়েছে। মঙ্গলবার (১৭ আগস্ট) বিকাল হতে শিক্ষার্থীরা সুরক্ষা এ্যাপে টিকা গ্রহণের জন্য নিবন্ধন করতে পারছে। বিশ্ববিদ্যালয়ের একাধিক অনাবাসিক শিক্ষার্থী টিকার নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে নিবন্ধন প্রক্রিয়া শুরু হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন,আমরা শিক্ষার্থীদের টিকা গ্রহণের নিবন্ধন প্রক্রিয়া দ্রুত করার জন্য স্বাস্থ্য মন্ত্রনালয়সহ সংশ্লিষ্টদের সাথে দফায় দফায় যোগাযোগ করেছি। বিশ্ববিদ্যালয় প্রশাসনের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় শিক্ষার্থীদের টিকার জন্য নিবন্ধন প্রক্রিয়া শুরু হয়েছে।

রেজিস্ট্রেশন করার জন্য সুরক্ষা এ্যাপে অথবা https://surokkha.gov.bd এই সাইটে গিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ক্যাটাগরী সিলেক্ট করে প্রয়োজনীয় তথ্য দিয়ে নিবন্ধন সম্পন্ন করতে হবে। নিবন্ধনের সময় শিক্ষার্থীরা সেখানে প্রদানকৃত ঠিকানা অনুযায়ী ওই ঠিকানায় অবস্থিত টিকা কেন্দ্র সিলেক্ট করে টিকা গ্রহণ করতে পারবেন।

উল্লেখ্য, এরআগে শিক্ষার্থীদের করোনার টিকার আওতায় আনতে প্রথম ধাপে ৫১৮ জন আবাসিক শিক্ষার্থীর তালিকা প্রেরণ করা হয়। এরপর গত ১২ জুলাই বাকী শিক্ষার্থীদের টিকার আওতায় আনতে তথ্য চেয়ে বিজ্ঞপ্তি দেয় বিশ্ববিদ্যালয়টি। দ্বিতীয় ধাপে তথ্য দেওয়া শিক্ষার্থীরা মঙ্গলবার হতে নিবন্ধন করতে পারছে।

আপনার মতামত লিখুন :