কুবির ইনজিনিয়াস প্লাটফর্মের নেতৃত্বে সিফাত-মামুন

প্রতিবেদক কুবি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:২৯ PM, ১৩ এপ্রিল ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আইন অনুষদের শিক্ষার্থীদের সংগঠন ইনজিনিয়াস প্লাটফর্মের নতুন কার্যনির্বাহী পরিষদ গঠিত হয়েছে। সোমবার (১২ এপ্রিল) সংগঠনটির আহ্বায়ক শামীম আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়। নবগঠিত কার্যনির্বাহী পরিষদের সভাপতি হয়েছেন বিশ্ববিদ্যালয়ের ১১ তম ব্যাচের শিক্ষার্থী সাফায়িত সিফাত ও সাধারণ সম্পাদক হয়েছেন একই ব্যাচের মো. মামুন হোসেন।

নবগঠিত কার্যনির্বাহী পরিষদের অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মো. মুসা ভূঁইয়া, যুগ্ম সম্পাদক মো. আব্দুর রহমান শুভ, সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ্ আল সিফাত ও রিফাত আদনান, অর্থ সম্পাদক মীর মো. ইকবাল হোসেন, দপ্তর সম্পাদক শাহ জাহান আল সাদাফ, উপ-দপ্তর সম্পাদক মেহেদী হাসান অপু, স্কিল ডেভেলপমেন্ট সেক্রেটারি রুবাইয়াত আল মাহিম, রিসার্চ এন্ড পাবলিকেশন সেক্রেটারি মো. বায়েজিদ ইসলাম সৌরভ, প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারি
মোহাম্মদ রেজাওনুল ইসলাম গনি, ইনফরমেশন এন্ড কমিউনিকেশন সেক্রেটারি ফাহিম হোসেন ও ফাইজা কামাল মুনমুন, সোশ্যাল মিডিয়া ম্যানেজার মাইশা রহমান রোদিতা ও ওসমানী রাকিব এবং কার্যনির্বাহী সদস্য মো. রাসেল আহমেদ, মো. ইউনুস, খন্দকার রেদওয়ান তানজীম এবং মিথিলা মিনহা।

উল্লেখ্য, ২০১৭ সাল থেকে আইন বিভাগের শিক্ষার্থীদের নিয়ে আইন বিষয়ক দক্ষতা অর্জন, বিশ্লেষণ, বিতর্ক, মুটিং, আইন সম্পর্কিত সমসাময়িক বিষয়ে ওয়েবিনার, পাবলিক স্পিকিংসহ নানা ধরণের কর্মকান্ড করে আসছে এ সংঠনটি।

আপনার মতামত লিখুন :