ঢাকা২৩শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ

কুবির ‘টাঙ্গাইল বন্ধনের’ নতুন কমিটি গঠন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, কুবি
নভেম্বর ৬, ২০২২ ৫:৪১ অপরাহ্ণ
Link Copied!

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) টাঙ্গাইল জেলার ‘টাঙ্গাইল বন্ধন’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আল-আমিন সরকার এবং সাধারণ সম্পাদক কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের একই বর্ষের শিক্ষার্থী নিজামুল ইসলামক।
সোমবার (৫ নভেম্বর) সদ্য বিদায়ী সভাপতি অমিত সরকার এবং সাধারণ সম্পাদক আহমেদ আলী বোখারী স্বাক্ষরিত ২৭ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

এতে সহ-সভাপতি হয়েছেন কায়সার আহমেদ, ইমরান মাহমুদ, আব্দুল্লাহ আল মাসুম, শাহরিয়ার রাতুল, আতিকুর রহমান এবং লাকিয়া কবির। যুগ্ন-সাধারণ সম্পাদক হয়েছেন আশরাফুল ইসলাম, মাহজারুল ইসলাম, রাজু আহমেদ, রাবিনা ইসলাম ঐশী এবং জুয়েল রানা। সাংগঠনিক সম্পাদক হয়েছেন ফাহিম হোসাঈন, রবিন হোসেন, মাসাইদ ইসলাম এবং রকিবুল হাসান।

অর্থ সম্পাদক সুমাইয়া চৌধুরী আনিকা, দপ্তর সম্পাদক নাইমা আক্তার নুন, প্রচার সম্পাদক আল নাফিউ খান, ক্রীড়া সম্পাদক শরিফ হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক মাজেদুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক সুমাইয়া আক্তার সিমু, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক এস. কে. সিয়াম এবং সদস্য হয়েছেন আসাদুল ইসলাম রুমন, আব্দুল হান্নান এবং  জয় ঘোষ।