ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

কুবির পাবলিক এডমিনিস্ট্রেশন অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, কুবি
ডিসেম্বর ২১, ২০২২ ৫:৪৫ অপরাহ্ণ

 

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) লোক প্রশাসন বিভাগের সহযোগী সংগঠন ‘পাবলিক এডমিনিস্ট্রেশন অ্যাসোসিয়েশন’র কার্যনির্বাহী পরিষদ-২০২৩ নির্বাচন সম্পন্ন হয়েছেন।

এতে সাদারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন বিভাগটির ১২তম ব্যাচের শিক্ষার্থী আহমেদ ইউসুফ আকাশ এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন রাকিব হাসান।

বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১১ টা থেকে নির্বাচন শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। পরর নির্বাচন শেষে বিকাল ৪ টায় লোক প্রশাসন বিভাগের সামনে ফলাফল ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার ও লোকপ্রশাসনে বিভাগের সহযোগী অধ্যাপক ড. রুহুল আমীন।

এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও একই বিভাগের প্রভাষক ফয়জুল ইসলাম ও এইচ. এম. খালীদ হোসাইন ভূঞা। এছাড়াও উপস্থিত ছিলেন বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীরা।

নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক মো. রবিউল হোসেন, কোষাধ্যক্ষ মো. উসমান গণি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. নাজিরুল হাসান বাইজিদ ও সালমা আক্তার(সংরক্ষিত) এবং কার্যনির্বাহী সদস্য আরমান হোসেন, শাহরিয়া আহমেদ সজিব, মো.আফরাজ আহমেদ হৃদয় ও সংরক্ষিত কার্যনির্বাহী সদস্য সুমাইয়া আক্তার শিমু ও খাদিজা আক্তার সোনিয়া।

উল্লেখ্য, নতুন এ কমিটি আগামী এক বছর দায়িত্ব পালন করবেন

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস