কুবির লোকপ্রশাসন বিভাগের ৯ম ব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

কু্বি প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ১১:০৩ AM, ০৬ অক্টোবর ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) লোকপ্রশাসন বিভাগের ৯ম ব্যাচ ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৫ অক্টোবর) বিকাল ৬ টায় বিশ্ববিদ্যালয় সংলগ্ন স্বপ্নচূড়া পিকনিক রিসোর্টে বিভাগের সহযোগী সংগঠন পাবলিক এডমিনিস্ট্রেশন এ্যাসোসিয়েশনের উদ্যোগে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ্যাসোসিয়েশনের সভাপতি ও বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোক প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ রশিদুল ইসলাম শেখ।

প্রধান অতিথির ব্যক্তব্যে মোঃ রশিদুল ইসলাম শেখ বলেন, তোমরা আগে পরিবারের ছায়াতলে ছিলে আর এখন আমাদের আশ্রয়ে আছো। সামনে তোমরা আশ্রয় বিহীন হয়ে যাবে। এখন সকলের উচিত নিজের আশ্রয়স্থল গড়ে তোলা। এইজন্য তোমাদেরকে কঠোর পরিশ্রম ও ধৈর্য রাখতে হবে। তাহলে সফল হতে পারবে।

এ্যাসোসিয়েশনের সভাপতি ড. মো. রুহুল আমিন বলেন, আজকে এই বিদায়ের দিনে একটা কথা বলার আছে। তোমরা যেখানে যাও সবসময় ভালো থেকো। আর বিশ্রাম নেওয়ার সময় শেষ, এখন কঠোর পরিশ্রম করে একটা ভালো জায়গা যাও।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তানভীর সাবিকের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক ড. মশিউর রহমান, ড. রেজাউল করিম, সহকারী অধ্যাপক ড. জান্নাতুল ফেরদৌস, সহকারী অধ্যাপক জিয়া উদ্দিন, প্রভাষক মো. মাহিন উদ্দিন, প্রভাষক ফয়জুল ইসলাম ফিরোজ, পাবলিক এডমিনিস্ট্রেশন অ্যালামনাই এসোসিয়েশনের আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, যুগ্ম আহ্বায়ক ও চাঁদপুর জেলার শাহরস্তি উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আমজাদ হোসেন অর্নব এবং বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থীবৃন্দ।

বিদায় উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভা শেষে বিভাগের শিক্ষার্থী এবং বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠন ‘প্রতিবর্তন’ এর সদস্যদের অংশগ্রহণে এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :