ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. সারাদেশ
  13. সাহিত্য
  14. স্বাস্থ্য

কুবির শেখ হাসিনা হলে উঠতে আবেদনের শেষ সময় ২৬ জুলাই

প্রতিবেদক
হাছিবুল ইসলাম সবুজ, কুবি
জুলাই ২৪, ২০২২ ৮:৩৭ অপরাহ্ণ

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) নবনির্মিত শেখ হাসিনা হলে সিটের জন্য আবেদন প্রক্রিয়া শুরু হবে ২৪ জুলাই। আগামী ২৪ জুলাই থেকে ২৬ জুলাই পর্যন্ত অফিস চলাকালীন সময়ে আবেদন ফর্ম সংগ্রহ করতে পারবে ছাত্রীরা। রবিবার (২৪ জুলাই) শেখ হাসিনা হলের প্রভোস্ট মো: সাহেদুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা যায়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শেখ হাসিনা হলের সিটের জন্য আগ্রহী বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্রীরা ২৪ জুলাই থেকে ২৬ জুলাই পর্যন্ত অফিস চলাকালীন সময়ে ফর্ম সংগ্রহ করতে পারবে এবং ২৭ জুলাই জমা প্রদান করতে হবে। এজন্য শিক্ষার্থীদের ১০০ টাকা দিয়ে আবেদন ফর্ম সংগ্রহ করতে হবে। আবেদন ফর্মের সাথে সকল প্রকার পরীক্ষার মার্কসীট এবং যাদের ১ম বর্ষের ১ম সেমিস্টারের রেজাল্ট প্রকাশ হয় নি তাদের এসএসসি ও এইচএসসি এর মার্কসিটের সত্যায়িত ফটোকপি জমা দিতে হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, আবেদনকারী ছাত্রীরা ফর্মে সংযুক্ত সকল একাডেমিক সনদের মূল কপি নিয়ে আগামী ২৮ জুলাই সকাল ১০টায় প্রভোস্ট বিভাগের অফিসে সাক্ষাতকারের জন্য উপস্তিত থাকতে হবে। সাক্ষাৎকারে অনুপস্থিত শিক্ষার্থীদের সিট বরাদ্ধ দেওয়া হবে না।

শেখ হাসিনা হলের প্রভোস্ট মো: সাহেদুর রহমান বলেন, প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আমার বিভাগের অফিসে এসে শিক্ষার্থীরা আবেদন করতে পারবে। আমরা তিনটি ক্রাইটেরিয়ার ভিত্তিতে শিক্ষার্থীদের সিট প্রদান করবো। আগামী ৩১ জুলাই হল উদ্বোধন করা হবে এবং সেদিন শিক্ষার্থীরা সিটে উঠতে পারবে। আমরা শেখ হাসিনা হলকে একটি রোল মডেল হিসেবে গড়ে তুলতে চাই।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস