কুবি কর্মকর্তা পরিষদের নেতৃত্বে তাহের- লতিফ

কুবি প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ০৭:৪৬ PM, ০১ এপ্রিল ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) কর্মকর্তা পরিষদের নির্বাচনে মো. আবু তাহের সভাপতি এবং মোঃ আব্দুল লতিফ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। নির্বাচনে পনেরোটি পদের মধ্যে সাধারণ সম্পাদকসহ নয়টি পদে নূরুল করিম-লতিফ প্যানেল সমর্থিতরা এবং সভাপতিসহ ছয়টি পদে তাহের-জাকির সমর্থিতরা বিজয়ী হয়েছেন।

নির্বাচেন অন্য পদগুলোতে বিজয়ীরা হলেন সহ-সভাপতি পদে এস.এম. শহিদুল হাসান ও মুহাম্মদ জিল্লুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো. আকতার হোসেন ও মো. ছালেহ আহমেদ (মামুন), কোষাধ্যক্ষ- মোহাম্মদ এরশাদুল আলম, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ ময়নাল হোসেন, দপ্তর-প্রচার ও প্রকাশনা সম্পাদক- মোহাম্মদ রায়হানুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক এবং সমাজকল্যাণ সম্পাদক- মোহাম্মদ শাহ আলম।

কার্যকরী সদস্য পদে বিজয়ী হয়েছেন জিনাত আমান, বিপ্লব মজুমদার, আবদুল্লাহ আল-মামুুন, মো. মিজানুর রহমান ও ডা. এ. কে. এম. হেলাল মোর্শেদ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নং রুমে সকাল ১০টায় থেকে বেলা ৩টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে সন্ধ্যা ৭টায় ফলাফল ঘোষণা করা হয়।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয়ের শারীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক মো. মনিরুল ইসলাম, নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন নির্বাহী প্রকৌশলী মো. ইঞ্জিনিয়ার জাকির হোসেন, সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ এমদাদুল হক, সহ: ডাটাবেজ প্রোগ্রামার মো. মাসুদুল হাসান, সহ হিসাবরক্ষক রবিউল হক।

আপনার মতামত লিখুন :