কুবির বাসের স্টাফের উপর হামলাকারীদের আটকের দাবিতে ৪৮ ঘন্টার আল্টিমেটাম

কুবি প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৩ PM, ২৩ সেপ্টেম্বর ২০২১

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাসের স্টাফ ও পরিবহন পুলের কর্মচারী মোঃ আব্দুস ছাত্তারের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি। বৃহস্পতিবার সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে এ মানববন্ধন হয়। এসময় এ ঘটনায় জড়িতদের আটকের জন্য ৪৮ ঘন্টার আল্টিমেটাম দেওয়া হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, গতকালের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের স্টাফ বাসে ন্যাক্কারজনক হামলা করা হয়েছে। আমার এমন হামলার প্রতিবাদ জানাচ্ছি। এমন ন্যাক্কারজনক হামলায় জড়িতদের অতিদ্রুত শাস্তির আওতায় আনতে হবে। এম্বুল্যান্স চালকের সিন্ডিকেটটা ইচ্ছাকৃতভাবে সড়কে যানজট সৃষ্টি করে।
এসময় কর্মচারীরা আরো বলেন, বিভিন্ন সময় কুবির বাসের উপর হামলা হয়েছে। কিন্তু দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় বারবার হামলার ঘটনা ঘটছে। ৪৮ ঘণ্টার মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতার করতে হবে। অন্যথায় আগামী রবিবার থেকে আমাদের কর্মসূচি কঠোর হতে কঠোরতর হবে।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর টাওয়ার হাসপাতালের সামনে রাস্তায় পাশ দেওয়াকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের বাসের সাথে এম্বুল্যান্সের চালকের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে এম্বুল্যান্স চালকরা একত্রিত হয়ে বিশ্ববিদ্যালয়ের বাসের স্টাফদের এলোপাতাড়ি মারতে থাকে৷ এতে গুরুতর আহত হন আব্দুস ছাত্তার।

আপনার মতামত লিখুন :