কৃষিবিদ বদিউজ্জামান বাদশা আর নেই

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, বাকৃবি
  প্রকাশিত হয়েছেঃ  05:14 PM, 22 November 2021

 

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) অ্যালামনাই এসোসিয়েশন এর নির্বাহী সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য কৃষিবিদ আলহাজ্ব বদিউজ্জামান বাদশা আর নেই। সোমবার (২২ নভেম্বর) রাত তিনটার দিকে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান ও বাকৃবি অ্যালামনাই পরিবার।

সর্বস্তরের কৃষিবিদ ও শুভানুধ্যায়ীদের শ্রদ্ধা নিবেদনের পর সকাল সাড়ে নয়টায় বাংলাদেশ কৃষিবিদ ইনস্টিটিউশন চত্বরে প্রথম নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। এরপর দুপুর দুইটার দিকে বাকৃবি বঙ্গবন্ধু চত্বরে দ্বিতীয় নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। বাদ আসর তার নিজ এলাকা নালিতাবাড়িতে তৃতীয় জানাযা শেষে দাফন কার্য সম্পাদন করা হবে বলে জানা গেছে।

তিনি বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগের সহ-সভাপতি, কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, নালিতাবাড়ি উপজেলা চেয়ারম্যান প্রভৃতি গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন। তিনি আমৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য ছিলেন।

আপনার মতামত লিখুন :