কেয়া-সাইফ জুটিতে নতুন ছবি ‘সীমানা’


  প্রকাশিত হয়েছেঃ  ১০:১০ AM, ৩১ জানুয়ারী ২০২১

একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা সাবরিনা সুলতানা কেয়া দীর্ঘ বিরতির পর আবারও চিত্রাঙ্গনে কাজ শুরু করেছেন। রকিবুল আলম রকিব পরিচালিত ‘সীমানা’ সিনেমার শুটিং শুরু হয়েছে সাভারে একটি বাগানবাড়িতে।গত ( ২৯ জানুয়ারি) থেকে সেখানে চলছে এ সিনেমার দৃশ্যধারণের কাজ। রোমান্টিক গল্প নিয়ে নির্মিত এ ছবির শুটিং একটানা চলবে বলে জানা গেছে।পাশাপাশি চলতি বছরেই সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছেন সিনেমা প্রযোজক।

গত বছরের মাঝামাঝি সময়ে রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি।এতে তিনি একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন। বর্তমানে ছবিটি মুক্তি অপেক্ষায় রয়েছে। এরই মধ্যে জানা গেল নতুন খবর, একক নির্মাতার পরিচালনায় নতুন আরেকটি সিনেমার শুটিং শুরু করেছেন কেয়া।আর এ সিনেমার নাম ‘সীমানা’।এতে কেয়ার বিপরীতে অভিনয় করছেন এ প্রজন্মের চিত্রনায়ক সাইফ খান।যিনি কলকাতার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের সঙ্গে জুটি বেঁধে ‘নীল দরিয়ার মাঝি’ নামের একটি ছবির শুটিং শেষ করে সদ্য দেশে ফিরেছেন সাইফ খান।আর ফিরেই নতুন ছবির কাজ শুরু করেছেন।

ছবিতে অভিনয় প্রসঙ্গে কেয়া বলেন, ‘সিনেমার গল্প এবং আমার চরিত্র দুটোই এক কথায় খুব ভালো লেগেছে। এর আগে নির্মাতা রকিবুল ইসলাম রকিবের নির্দেশনায় সিনেমায় অভিনয় করেছি। তিনি চেষ্টা করেছেন গল্পটা যথাযথভাবে ফুটিয়ে তুলতে। আর আমি আমার সাধ্যমতো চেষ্টা করেছি চরিত্রটি ফুটিয়ে তুলতে। বাকিটা ছবি মুক্তি পেলে দর্শকই ভালো বলতে পারবেন।’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী কেয়া। দর্শকদের ছবিটি দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, ‘দর্শকের কাছে অনুরোধ থাকবে সিনেমাটি মুক্তি পেলে তারা যেন হলে গিয়ে সিনেমাটি উপভোগ করেন।

এ ব্যাপারে চিত্রনায়ক সাইফ খান বলেন, দারুণ একটি গল্প সিনেমা ‘সীমানা’।চলমান  কনকনে শীতের মধ্যে ভোর থেকে গভীর রাত পর্যন্ত শুটিং করছি। শারীরিকভাবে কিছুটা ক্লান্ত হলেও পুরো ইউনিট খুব উৎসাহের সঙ্গে কাজ করছে। আশা করি ভালো কিছু দাঁড়াবে।

আপনার মতামত লিখুন :