ক্যান্সারের কাছে হেরে গেলেন কুবি শিক্ষার্থী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, কুবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:২৫ PM, ২৯ জুলাই ২০২১

ফুসফুসে ক্যান্সার আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী তানিন মেহেদী (২২)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে মৃত্যুবরণ করেন তিনি।

তানিনের বাড়ি চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার লাকশিবপুর গ্রামে। ২০১৭-১৮ শিক্ষাবর্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ভর্তি হন তিনি। প্রথম বর্ষে ক্লাশ শুরুর কিছুদিনের মধ্যেই তার তার হাঁটুতে ক্যান্সার ধরা পড়ে। সেসময় ভারত থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরেন তানিন। এরপর ২০২০ সালে আবার তার ফুসফুসে ক্যান্সার শনাক্ত হয়।

তানিনের খালাতো ভাই মনির হোসেন বলেন, ক্যান্সার থেকে পানি জমে ফুসফুস ব্লক হয়ে যাওয়ায় নিউমোনিয়ায় আক্রান্ত হয় তানিন। কয়েকদিন ধরেই তানিন ঠিকমতো নিঃশ্বাস নিতে পারছিলোনা। শেষে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সাড়ে ১০ টায় মৃত্যুবরণ করেন তিনি।

তানিননের মৃত্যুতে পুরো বিশ্ববিদ্যালয় পরিবার জুড়ে শোকের ছায়া নেমে এসেছে। তানিনের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে শোক প্রকাশ করেছেন তানিনের সহপাঠী, শিক্ষক-শিক্ষার্থীরা।

আপনার মতামত লিখুন :