খুবি প্রফেসরের পিতার মৃত্যুতে উপাচার্যের শোক

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক,খুবি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৫৩ PM, ১৩ জুন ২০২১

খুলনা বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই) ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মোঃ আনিসুর রহমানের পিতা খুলনা প্রাইমারি টিচার্স ট্রেনিং ইনস্টিটিউট (পিটিআই) এর অবসরপ্রাপ্ত সিনিয়র ইন্সট্রাক্টর মোঃ মাহবুবুর রহমান গত রাত ১২টায় বার্ধক্যজনিত কারণে নগরীর মৌলভীপাড়াস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৭৪ বছর। তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, ছাত্র-ছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন। আজ বাদ জোহর নামাজে জানাজা শেষে বাগেরহাট জেলার মোল্লাহাট উপজেলার গাড়ফা গ্রামের পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন বিশ্ববিদ্যালয়ের সিএসই ডিসিপ্লিনের প্রধান প্রফেসর ড. মোঃ আনিসুর রহমানের পিতার ইন্তেকাল গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন। এদিকে উপাচার্য আজ সকাল ৯টায় প্রফেসর ড. মোঃ আনিসুর রহমানের মৌলভীপাড়াস্থ বাসভবনে যান এবং সেখানে শোকসন্তপ্ত পরিবারবর্গকে সান্তনা দেন। তিনি সেখানে কিছু সময় অতিবাহিত করেন।
অনুরূপভাবে শোক প্রকাশ করেছেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, বিজ্ঞান, প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. আফরোজা পারভীন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুসসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

আপনার মতামত লিখুন :