গবিতে অগ্নিসেতুর সভাপতি মিঠু, সম্পাদক সিঁথি

সজল সিংহ,গবি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:৪৭ PM, ২৯ জুন ২০২১

বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দ্বারা পরিচালিত সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সংগঠন অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদ গণ বিশ্ববিদ্যালয় (গবি) শাখার এক বছর মেয়াদী তৃতীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মঞ্জুরুল ইসলাম মিঠুকে সভাপতি এবং ফার্মেসি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী সানজিদা সিঁথিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। মঙ্গলবার (২৯ জুন) অনলাইন প্ল্যাটফর্ম জুমে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় কমিটি গঠন সংক্রান্ত কার্যক্রম সম্পন্ন হয়।

আয়োজনে অগ্নিসেতু সাংস্কৃতিক পরিষদের কেন্দ্রীয় সভাপতি অরুপ দাশ শ্যাম এবং প্রধান উপদেষ্টা রাশেদ শাহরিয়ারের উপস্থিতিতে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী সভাপতি পবিত্র কুমার শীল। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বিদায়ী কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ কুমার সূত্রধর।

এ সময় রাশেদ শাহরিয়ার বলেন, করোনাকালীন সময়ে বিকল্প পথ অবলম্বন করে সক্রিয় ভূমিকা পালন করতে হবে। পূর্ববর্তী সময়ে এই সংগঠনের সদস্যরা যেমন তাদের অক্লান্ত শ্রম ও মেধা দিয়ে অগ্নিসেতুকে বিশ্ববিদ্যালয়ের একটি আস্থাভাজন সংগঠন হিসেবে প্রতিষ্ঠিত করেছেন, তেমনি করে নতুন কমিটির সদস্যরাও যেন তাদের পদাঙ্ক অনুসরণ করে অগ্নিসেতুকে আরও সম্মানজনক উচ্চতায় নিয়ে যান।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সুমাইতা মেহজাবিন প্রমি, তামান্না হক রত্না, সামিনা আক্তার, যুগ্ম সাধারণ সম্পাদক সামিয়া আফরিন লালিত্য, সহ-সাধারণ সম্পাদক সজল সিংহ, সাংগঠনিক সম্পাদক কথা সাহা, সহ-সাংগঠনিক সম্পাদক জয় সরকার, অর্থ সম্পাদক শ্রাবন্তি সরকার।

২৩ সদস্য বিশিষ্ট কমিটিতে অন্যান্যরা হলেন দপ্তর সম্পাদক সামিরা আক্তার টুম্পা, প্রচার সম্পাদক জুয়েল মন্ডল, ক্রীড়া সম্পাদক আশরাফুল ইসলাম লিংকন, সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল ইসলাম শাওন, সহ-সাংস্কৃতিক সম্পাদক সাবরিনা ইসলাম অথৈ, সুপ্রিতি খাঁন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক তৌসিফ হাসান অর্পন।

এছাড়া কার্যনির্বাহী সদস্যরা হলেন তোফায়েল আহমেদ, সালমান শাহ, নাহিদ হাসান, লাবন্য তরফদার, অনন্যা রাণী ঘোষ এবং আবদুল্লাহ হোসেন।

কমিটি ঘোষণার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সংগঠন, শিক্ষক, শিক্ষার্থীরা নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

আপনার মতামত লিখুন :