ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. সারাদেশ
  13. সাহিত্য
  14. স্বাস্থ্য

জবির পরিবহন পুলের প্রশাসক হলেন ড. সিদ্ধার্থ ভৌমিক

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জবি
আগস্ট ৩০, ২০২২ ৭:১৮ অপরাহ্ণ

 

দীর্ঘ পাঁচ বছর পর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পরিবহন পুলে ইতিবাচক পরিবর্তনের আশা নিয়ে নতুন প্রশাসক নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. সিদ্ধার্থ ভৌমিক-কে পরিবহন প্রশাসক হিসেবে নিযুক্ত করা হয়েছে। আগামী দুই বছরের জন্য তিনি এই দায়িত্ব পালন করবেন।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান এ তথ্য জানিয়েছেন। এ ব্যাপারে রেজিস্ট্রার স্বাক্ষরিত এক অফিস আদেশেও এ তথ্য জানানো হয়ছে।

অফিস আদেশে বলা হয়েছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. সিদ্ধার্থ ভৌমিক-কে সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে আগামী দুই বছরের জন্য জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পরিবহন প্রশাসক হিসেবে নিযুক্ত করা হলো।

আরও বলা হয়, ১ সেপ্টেম্বর থেকে এ আদেশ কার্যকর হবে এবং তিনি বিধি মোতাবেক দায়িত্ব ভাতা অন্যান্য সুবিধাদি প্রাপ্ত হবেন। জগন্নাথ বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যে কোনো সময় এ আদেশ বাতিল করতে পারবে বলে অফিস আদেশে উল্লেখ রয়েছে।

বিশ্ববিদ্যালয় প্রশাসনকে কৃতজ্ঞতা জানিয়ে পরিবহন প্রশাসকের নতুন দায়িত্ব পাওয়া ড. সিদ্ধার্থ ভৌমিক বলেন, আমি এই বিষয়ে নতুন, তারপরেও যথাসম্ভব চেষ্টা করবো। বৃহস্পতিবার দায়িত্ব গ্রহণ করবো। এরপর কিছুদিন বিষয়গুলি পর্যবেক্ষণ করে শিক্ষক ও শিক্ষার্থীদের সুবিধার কথা চিন্তা করে কাজ করবো। এ বিষয়ে সকলের একান্ত সহযোগিতা কাম্য। সঠিকভাবে কাজ করে যেতে চাই, সেজন্য সকলের আশীর্বাদ ও দোয়া কামনা করছি।

এদিকে পরিবহন পুলের নতুন প্রশাসককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের পরিবহন সংশ্লিষ্ট কর্মকর্তা, বাস ড্রাইভার, হেল্পার সহ কর্মচারীবৃন্দ।

এর আগে বিশ্ববিদ্যালয়ের পরিবহন পুলের প্রশাসক হিসেবে ২০১৭ সালের ২০ জুলাই থেকে দায়িত্ব পালন করে আসছিলেন প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক আব্দুল্লাহ আল মাসুদ। ২০ জুলাই ২০১৯ সালে তার দায়িত্বের মেয়াদ শেষ হলে নতুন কাউকে নিয়োগ না দিয়ে আব্দুল্লাহ আল মাসুদকে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত ২৫ আগস্ট ২০১৯ থেকে পুনরায় পরিবহন প্রশাসকের দায়িত্ব পালন করতে বলা হয়।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস