জবির প্রক্টরিয়াল বডিতে নতুন তিন শিক্ষক

অনুপম মল্লিক আদিত্য, জবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:৩২ PM, ১৫ সেপ্টেম্বর ২০২১

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) তিনজন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। নব্ নিযুক্ত সহকারী প্রক্টররা হলেন বিশ্ববিদ্যালয়ের গনিত বিভাগের সহকারী অধ্যাপক গৌতম কুমার সাহা, ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ সায়েদুর রহমান এবং ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক দ্বীন ইসলাম।

বুধবার (১৫ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর। এর আগে মঙ্গলবার রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে তাদের দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

অফিস আদেশে বলা হয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আইন-২০০৫ মোতাবেক সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সহকারী প্রক্টর হিসেবে নিযুক্ত করা হলো। এ আদেশ ১৫ সেপ্টেম্বর হতে কার্যকর হবে এবং বিধি মোতাবেক দায়িত্ব ভাতা প্রাপ্য হবেন।

এছাড়াও পূর্বের তিন সহকারী প্রক্টরের মেয়াদ শেষ হওয়ায় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত তাদের উক্ত পদে বহাল থেকে দায়িত্ব পালনের নির্দেশ দেওয়া হয়েছে। বহালরত তিন সহকারী প্রক্টর হলেন- বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের সহকারী অধ্যাপক নিউটন হাওলাদার, ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. রেজাউল হোসাইন এবং মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক কাজী নূর হোসেন মুকুল।

আপনার মতামত লিখুন :