জবি ওয়েবিনারে যুক্ত থাকছেন শিক্ষামন্ত্রী

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৫৯ PM, ২৫ জুলাই ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) রসায়ন বিভাগের উদ্যোগে একটি ওয়েবিনারের আয়ােজন করা হয়েছে।

রোববার (২৫ জুলাই) বিকালে বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন’ কমিটির কো-অর্ডিনেটর ও বিভাগীয় চেয়ারম্যান অধ্যাপক ড. শামছুন নাহার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

জানা যায়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উদযাপন উপলক্ষে রসায়ন বিভাগ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় আগামী ২৭ জুলাই রাত ৮টায় ‘জাতি গঠনে শিক্ষার ভূমিকা: বঙ্গবন্ধুর শিক্ষা দর্শন ও বাংলাদেশের বর্তমান শিক্ষা ব্যবস্থা’ শীর্ষক এক ওয়েবিনারের আয়ােজন করতে যাচ্ছে। এতে মাননীয় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সম্মতি দিয়েছেন।

উক্ত আয়ােজনে মুখ্য আলােচক হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মশিউর রহমান এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ।

আলােচক হিসেবে থাকছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. শরীফ এনামুল কবির এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মাে. সেলিম।

উক্ত আয়োজনের সভাপতিত্ব করবেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো ইমদাদুল হক।

আপনার মতামত লিখুন :