ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

জয়পুরহাটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
জানুয়ারি ১৯, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ

জয়পুরহাটে অ্যাকশন অ্যান্ড লাইট এবং হিউম্যান রিলিফ ফাউন্ডেশনের যৌথ অর্থায়নে অসহায় দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার(১৭ জানুয়ারি) জয়পুরহাট জেলা সদরের আউসগাড়া, সগুনা বর্মনপাড়া, ধারকী,পাঁচবিবি, ক্ষেতলালের দরিদ্র পরিবারের মাঝে এক হাজার শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় অ্যাকশন অ্যান্ড লাইটের চেয়ারম্যান ড.সাজ্জাদুল বারী বলেন, অ্যাকশন অ্যান্ড লাইট প্রতিষ্ঠিত হয়েছে দেশের প্রান্তিক মানুষের পাশে দাঁড়ানোর জন্য।

ভবিষ্যতেও শীতবস্ত্র বিতরণসহ দুস্থদের কল্যাণে অ্যাকশন অ্যান্ড লাইট আরও কর্মসূচি গ্রহণ করবে। পাশাপাশি শীতার্ত মানুষের জন্য সমাজের বিত্তশালী মানুষেরও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

এ সময় আরও বক্তব্য রাখেন আন্তর্জাতিক দাতা সংস্থা হিউম্যান রিলিফ ফাউন্ডেশনের হেড অব কমিউনিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন সোহরাব হোসেন । তিনি জানান, পরবর্তী সময়ে দুস্থদের কল্যাণে অ্যাকশন অ্যান্ড লাইটের সব কর্মসূচিতে সহায়তা দেবে হিউম্যান রিলিফ ফাউন্ডেশন।

এ ছাড়া শীতবস্ত্র বিতরণে অ্যাকশন অ্যান্ড লাইটের গ্রাম সংগঠনের সংগঠক, স্থানীয় সমাজের প্রতিনিধি, ইমাম, পুরোহিত, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস