জাককানইবি’তে রাজশাহী ডিভিশনাল কমিটির নবীন বরণ অনুষ্ঠিত

মুশফিকুর রহিম স্বপন, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  প্রকাশিত হয়েছেঃ  12:37 AM, 19 November 2021

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে রাজশাহী ডিভিশনাল কমিটির উদ্যোগে চড়ুইভাতি ও নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। করোনার মহামারীতে দীর্ঘ বিরতির কার্যক্রম শুরু হয়েছে শিক্ষা প্রতিষ্ঠানগুলো তার ধারাবাহিকতায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে সকল শিক্ষা কার্যক্রম। আবারো ফিরতে শুরু করেছে বিশ্ববিদ্যালয়ের প্রাণ, রুপ নিয়েছে মিলন মেলায়। দেরিতে হলেও ২০১৯-২০ শিক্ষা বর্ষের নবীনদের বরণ করে নিয়েছে রাজশাহী ডিভিশনাল কমিটি।

বৃহস্পতিবার (১৮ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় লাইব্রেরি সামনে সন্ধ্যা ছয়টায় অনুষ্ঠান শুরু হয়।
এসময় উপস্থিত ছিলেন অর্থনীতি বিভাগের
সহযোগী অধ্যাপক মোঃ তানজিল হোসেন, পপুলেশন সায়েন্সেস বিভাগের সহকারী অধ্যাপক কে এম মুস্তাফিজুর রহমান, পপুলেশন সায়েন্সেস বিভাগের প্রভাষক শিলা সরকার, পপুলেশন সায়েন্সেস বিভাগের প্রভাষক মোঃ নুরুজ্জামান খান, দর্শন বিভাগের প্রভাষক মোঃকাহারুল ইসলাম।

এসময় উপস্থিত বক্তারা তাঁদের বক্তব্য সংগঠন কে এগিয়ে নেওয়ার জন্য সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা কামনা করেন এবং দিকনির্দেশনা ও পরামর্শ দেন। এসময় অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ তানজিল হোসেন বলেন আমাদের কার্যক্রম বৃদ্ধি করে বিভিন্ন ইভেন্ট আয়োজনের মধ্যেমে পারস্পরিক সম্পর্ক ও যোগাযোগ বাড়িয়ে সংগঠন চাঙ্গা রাখা যেতে পারে। তবে অবশ্যই তা পড়াশোনা ঠিক রেখে। আমরা শিক্ষকরা সবসময় তোমাদের পাশে আছি।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি তরুণ কুমারসহ সকল সদস্যবৃন্দ এবং সঞ্চালনা করেন মেহেদি আশরাফ।

সদ্য বিদায়ী সভাপতি তরুণ কুমার তাঁর বক্তব্যে বলেন, এই সংগঠন আমাদের শরীরের মতো শরীরে কোন অঙ্গের সমস্যা হলে যেমন আমরা তা অনুভব করি। ঠিক তেমনি এই সংগঠন কারো কোন সমস্যা হলে আমাদের অঙ্গের মতোই আমরা তা অনুভব করি।

 

আপনার মতামত লিখুন :