জাককানইবি প্রথম আলো বন্ধুসভার মিলনমেলা ও চড়ুইভাতি অনুষ্ঠিত

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জাককানইবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৯:৫৮ PM, ০৬ অক্টোবর ২০২১

প্রথমআলো বন্ধুসভা জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখার আয়োজনে অনুষ্ঠিত হলো বন্ধুদের মিলনমেলা ও চড়ুইভাতি । মঙ্গলবার (৫ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি সংলগ্ন স্থানে নতুন পুরাতন সকল বন্ধুদের নিয়ে এই মিলনমেলা অনুষ্ঠিত হয়। সেখানে জাককানইবি বন্ধুসভার উপদেষ্টা মন্ডলীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষকরা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মঙ্গলবার দুপুর থেকেই একে একে উপস্থিত হতে থাকেন নতুন এবং পুরোনো বন্ধুরা। স্বাস্থ্যবিধি মেনে বন্ধুসভার লগো সম্বোলিত টি-শার্ট, মাস্ক সংগ্রহপূর্বক সবাই মিলে হৈ হুল্লোড়, বালিশ খেলা, বিস্কুট খেলায় অংশ নেয় সদস্যরা। অতিথিদের জন্যেও রাখা হয় হাঁড়িভাঙার মতো বিভিন্ন ধরনের মজার খেলার। বিভিন্ন অনলাইন অনুষ্ঠানের বিজয়ীদের পুরস্কার বিতরণ, বন্ধুদের সুরেলা কণ্ঠে গান পরিবেশনা ও সবাই মিলে রান্না করে খাবার খাওয়ার বিষয়টিও নতুন মাত্রা যোগ করে অনুষ্ঠানে।

এ বিষয়ে জাককানইবি বন্ধুসভার সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি বলেন, ‘কারোনার কারণে দীর্ঘদিন ক্যাম্পাস বন্ধ থাকায় আমরা একত্রিত হতে পারছিলামনা, এখন পরীক্ষার জন্যে মুটামুটি সবাই ক্যাম্পাসে তাই নিজেদের মধ্যে বন্ডিং বাড়াতেই স্বাস্থ্যবিধি মেনে মূলত আজকের এই আয়োজন’।

শাখার সভাপতি মানসুরা বিনতে আমিন বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের একগুচ্ছ তরুণ প্রানের সমন্বয়ে গঠিত আমাদের জাককানইবি বন্ধুসভা, বিভিন্ন শিক্ষামূলক আয়োজনের পাশাপাশি স্বেচ্ছাসেবামূলক কাজও করে যাচ্ছি আমরা। আমাদের এই কার্যক্রমগুলো ভবিষ্যতেও অব্যাহত থাকবে। ‘

আপনার মতামত লিখুন :