ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. সারাদেশ
  13. সাহিত্য
  14. স্বাস্থ্য

জাবিতে মানিকগঞ্জ জেলার শিক্ষার্থীদের নতুন কমিটি

প্রতিবেদক
জাবি প্রতিনিধি
জুলাই ২১, ২০২২ ৯:০১ অপরাহ্ণ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত মানিকগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন মানিকগঞ্জ জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে ইতিহাস বিভাগের ৪৬ ব্যাচের শিক্ষার্থী জুনাইদ আহমেদ নাফিস এবং সাধারণ সম্পাদক হিসেবে একই ব্যাচের শিক্ষার্থী তানভীন আহমেদ তাপস মনোনীত হয়েছেন।

বুধবার (২০ জুলাই) সংগঠনটির সদ্য-সাবেক সভাপতি প্রানবল্লভ সরকার অপু এবং সাধারণ সম্পাদক অমিত রায় এক বিবৃতিতে এ তথ্য জানান।

এছাড়াও -সহ-সভাপতি হিসেবে আছেন এস. কে. এম হেদায়েত উল্লাহ, নাজমুন নাহার ঊর্মি, নাহিদ হাসান, সোহানুর রহমান শ্রাবণ, সৌরভ আহমেদ, নিয়নতা গোস্বামী, বাঁধন দৌলা, সিফাত হাসান সাব্বির। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মাইনুল ইসলাম খান, প্রমিত সরকার, জাকির হোসনে জীবন, রিমা আক্তার, সুরাইয়া অমি, মো: মামুন মিয়া।এবং সাংগঠনিক সম্পাদক হৃদয় আহমেদ অপূর্ব, সাব্বির হোসেন, তাওহীদ হোসেন, কবির হোসেন, যুথিকা মন্ডল, কনা রানী শীল ও শ্রাবণী আক্তার।

এছাড়াও ৫৯ সদস্যের এই কমিটিতে অন্যান্য পদে রয়েছেন- প্রচার সম্পাদক আমিন আহমেদ নীরব, উপ-প্রচার সম্পাদক নিশি মনি, কোষাধ্যক্ষ রবিউল আলম, উপ-কোষাধ্যক্ষ মো: বিপ্লব হোসেন,দপ্তর সম্পাদক জাফরুল ইবনে শহিদ, উপ-দপ্তর সম্পাদক রাত্রি সরকার, গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নাজমুল হোসেন উপ-গ্রন্থ ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তানিয়া ইসলাম তমা।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস