ঢাকামুখী বাস চালু করতে মাভাবিপ্রবি ছাত্রলীগের আবেদন

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, মভাবিপ্রভি
  প্রকাশিত হয়েছেঃ  06:48 PM, 08 November 2021

 

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ বিশ্ববিদ্যালয়েরপরিবহন পরিচালক বরাবর সাধারণ শিক্ষার্থীদের জন্য ঢাকাগামী বাস চালুকরনের জন্য আবেদন করেছে।

আজ বিকালে মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল, ছাত্রলীগ নেতা মানিক শীল,নাজিম রুপক,রবিউল ইসলাম রবি বিশ্ববিদ্যালয়ের পরিবহন পরিচালক খান মোঃ মূর্তজা রেজা লিংকন বরাবর আবেদনপত্র জমা দেন।

আবেদনপত্রে মাভাবিপ্রবি ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের বই সহ বিভিন্ন শিক্ষা সামগ্রী কেনা, গবেষণার কাজে, বিভিন্ন চাকরির পরীক্ষা, চিকিৎসাসহ বিভিন্ন জরুরী কাজে রাজধানী ঢাকাতে যাওয়ার প্রয়োজনীয়তা উল্লেখ করেন পাশাপাশি শিক্ষার্থীদের হয়রানির কথাও তুলে ধরেন। তাই শিক্ষার্থীদের নির্বিঘ্নে ঢাকাতে যাতায়াতের জন্য সপ্তাহে অন্তত ১ টি দিন ঢাকাগামী বাস চালুকরণের প্রয়োজনীয়তা উল্লেখ করেন।

ঢাকাগামী বাস চালুকরনের সম্পর্কে জানতে চাইলে মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিবিড় পাল বলেন,” শিক্ষা, শান্তি ও প্রগতির পতাকাবাহী সংগঠন, জাতির মুক্তির স্বপ্নদ্রষ্টা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া, জীবন ও যৌবনের উত্তাপে শুদ্ধ সংগঠন, সোনার বাংলা বিনির্মাণের কর্মী গড়ার পাঠশালা বাংলাদেশ ছাত্রলীগ। বিদ্যার সঙ্গে বিনয়, শিক্ষার সঙ্গে দীক্ষা, কর্মের সঙ্গে নিষ্ঠা, জীবনের সঙ্গে দেশপ্রেম এবং মানবীয় গুণাবলির সংমিশ্রণ ঘটিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। মাভাবিপ্রবি ছাত্রলীগ শাখা সবসময় শিক্ষার্থীদের সাথে থেকে কিভাবে তাদের ভালো হয়, তাদের সুযোগ সুবিধা বাড়ানো যায় সেদিকে খেয়াল রেখেছে এভাবেই শিক্ষার্থীদের সাথে থেকে তাদের যৌক্তিক দাবিগুলো পূরনে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মানে কাজ করে চলেছে। ”

মাভাবিপ্রবি শাখা ছাত্রলীগ নেতা মানিক শীল বলেন,”বঙ্গবন্ধুর আদর্শিক ছাত্রলীগ সবসময় শিক্ষার্থীদের কল্যাণে কাজ করেছে৷ আমাদের শিক্ষার্থীরা প্রতিনিয়তই একাডেমিক কাজে ঢাকা গিয়ে থাকে। কিছু ভোগান্তি ও আর্থিক সমস্যা লাঘবের জন্যই আমরা পরিবহন পরিচালক স্যার বরাবর ছাত্রলীগের পক্ষ থেকে আবেদন করেছি। পরিচালক স্যার মাননীয় ভিসি স্যারের সাথে কথা বলে অতি শীঘ্রই ব্যবস্থা নিবেন বলে আশ্বস্ত করেছেন। “

আপনার মতামত লিখুন :