তরুণ কলাম লেখক ফোরাম রাবি শাখার নেতৃত্বে ওবায়দুল ও দুখু

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, রাবি
  প্রকাশিত হয়েছেঃ  ১১:৫১ PM, ০৯ অগাস্ট ২০২১

তরুণ লেখকদের সংগঠন বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।
সোমবার (৯ আগস্ট) সংগঠনের সভাপতি মারজুকা রায়না ও সাধারণ সম্পাদক আনারুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় শাখার সিদ্ধান্ত মোতাবেক, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার ২০২১-২২ কার্যবর্ষের জন্য মোঃ ওবায়দুল হককে সভাপতি এবং খাইরুল ইসলাম দুখুকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমোদন দেওয়া হলো।
বিজ্ঞপ্তিতে নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় দপ্তর সেলে জমা দিতে বলা হয়েছে।
এর আগে ইনফরমেশন সায়েন্স অ্যান্ড লাইব্রেরী ম্যানেজমেন্ট বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মোঃ ওবাইদুল হক উক্ত শাখার সাধারণ সম্পাদক হিসেবে এবং অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী খাইরুল ইসলাম দুখু সাহিত্য ও প্রচার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন।
উল্লেখ্য, ‘সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই যাত্রা শুরু করে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম। তরুণ লেখকদের পরামর্শ প্রদান, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ সংগঠনটি লেখালেখি বিষয়ক সভা, সেমিনার, কর্মশালা সহ বিভিন্ন সামাজিক কাজের আয়োজন করে থাকে।

আপনার মতামত লিখুন :