নওগাঁয় শিক্ষক- ছাত্রীর ভিডিও ভাইরাল

বিডি ক্যাম্পাস ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ১২:১১ PM, ০৩ মে ২০২১

নওগাঁর রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের এক শিক্ষকের সাথে ওই স্কুলেরই সাবেক এক ছাত্রীর অনৈতিক সম্পর্কের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এই ঘটনায় ওই এলাকাজুড়ে শুরু হয়েছে সমালোচনার ঝড়। অভিযুক্ত শিক্ষকের বিচার দাবি করেছেন এলাকাবাসী।

অভিযুক্ত শিক্ষকের নাম সাদেকুল ইসলাম পিন্টু। তিনি রাণীনগর উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারি লাইব্রেরিয়ান। পিন্টুর বাড়ি উপজেলার সদর ইউনিয়নের বেলবাড়ি গ্রামে। তার বাবার নাম মৃত আশরত আলী মিনা।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাদেকুল ইসলাম পিন্টু স্কুলের পাশে একটি বাড়িতে ছাত্রীদের প্রাইভেট পড়াতেন। এক বছর আগে এক ছাত্রীর সঙ্গে অনৈতিক সসম্পর্ক গড়ে তোলেন। তাদের এই সম্পর্কের একটি ভিডিও কিছুদিন আগে ভাইরাল হয়েছে। ছাত্রী-শিক্ষকের সম্পর্ক নিয়ে তখন কথা উঠলেও ওই ছাত্রী টিসি নিয়ে অন্যত্র চলে যাওয়ায় তখন বিষয়টি কামাচার পরে যায়। তবে ভিডিও ভাইরাল হওয়া সমালোচনার ঝড় ওঠে।

এ বিষয়ে জানতে অভিযুক্ত শিক্ষম সাদেকুল ইসলাম পিন্টুর মুঠোফোনে একাধিকবার কল দিলেও সেটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে ওই স্কুলের প্রধান শিক্ষক মো. আবুল কালাম আজাদ বলেন, ঘটনাটি এক বছর আগের। আমি ঘটনাটি বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও মাধ্যমিক শিক্ষা অফিসারকে জানিয়েছি। আমরা লিখিত অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেব। এটি একটি ন্যাক্কারজনক বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :