নজরুল বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের কমিটি গঠন,ছাত্রলীগের বিক্ষোভ!

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক,জাককানইবিবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৪:২৪ PM, ১৭ জুন ২০২১

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় (জাককানইবি) শাখা ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। এতে মো. ইমরান হোসেন প্রধানকে আহবায়ক ও মো. আল আমিনকে সদস্য সচিব করা হয়েছে।

১৭ই জুন ছাত্রদলের বিশ্ববিদ্যালয় শাখা সূত্র তথ্যটি নিশ্চিত করেছে। এর আগে বুধবার (১৬ জুন) সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল এ কমিটির অনুমোদন দেন।

২৭ সদস্যবিশিষ্ট এ কমিটিতে যুগ্ম আহবায়ক হিসেবে আছেন হিমেল আহমেদ, মো. মহিউদ্দিন, মনসুর আলী, জাহিদুল ইসলাম, ইমরান আহমেদ ফরাজী, দেলোয়ার হোসেন, মো. আল মামুন, রাকিবুল হাসান, মো. মোসাদ্দেক আহসান নয়ন, আনোয়ার হোসেন, মো. সোয়াইব হোসাইন সোহাগ, মো. সাদ্দাম হোসেন, মো. অনিক, হাবিবুর রহমান হাবিব ও মো. আলমগীর কবির।

এদিকে কমিটি গঠনে অনিয়মের অভিযোগ এনে নবগঠিত কমিটিকে প্রত্যাখ্যান করেন কমিটির সদস্য রিশাদ মোকাম্মেল। কমিটি অনুমোদনের পরে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে তিনি এ কথা জানান।

তিনি লিখেন, ‘জাতীয়তাবাদী ছাত্রদলের কমিটি গঠনে আপনাদের অনিয়ম ও অমূল্যায়নের কারণে আমি রিশাদ মোকাম্মেল, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সদস্য পদ গ্রহণে অসম্মতি জানাচ্ছি এবং আমি এই সদস্য পদ থেকে পদত্যাগ করছি।’

এদিকে ছাত্রদলের এই কমিটির ঘোষণার খবর পেয়ে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ গতরাতে (বুধবার) একটি বিক্ষোভ মিছিল করেছে।

আপনার মতামত লিখুন :