নাসিরের নতুন জীবন শুরু

স্পোর্টস ডেস্ক
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:৩৬ PM, ১৪ ফেব্রুয়ারী ২০২১

বাংলাদেশ দলের হয়ে খেলা নাসির হোসেন এখন জাতীয় দলে ব্রাত্য। তবে নিয়মিতই খেলছেন ঘরোয়া ক্রিকেটে। করোনার পর এখনো বাংলাদেশে ঘরোয়া ক্রিকেট ফেরেনি। আবুধাবি টি-টেন লিগে খেলে তাই নাসিরের হাতে অফুরান অবসর। এই ফাঁকে সেরে নিলেন বিবাহের আনুষ্ঠানিকতা।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) বিশ্ব ভালোবাসা দিবসের দিনে নাসির গাঁটছড়া বাঁধেন নববধূ তামিমা সুলতানার সাথে। নাসিরের পরিবারের সদস্যদের নিয়ে ঘরোয়া পরিবেশে সম্পন্ন হয়েছে বিয়ের আনুষ্ঠানিকতা।

পাত্রীর সাথে পারিবারিকভাবেই বিয়ে ঠিক করা ছিল নাসিরের। এত বড় তারকার বিবাহের অনুষ্ঠান আরও জমকালো হওয়াটাই স্বাভাবিক। তবে মহামারি করোনার কারণে স্বল্প পরিসরেই ছোট অনুষ্ঠান আয়োজন করে সম্পন্ন হয়েছে আকদ। আগামী ২০ ফেব্রুয়ারি বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করবে নাসিরের পরিবার। তার আগে যৌথভাবে গায়ে হলুদের আনুষ্ঠানিকতা সারা হবে ১৭ ফেব্রুয়ারি।

বাংলাদেশ জাতীয় দলের হয়ে ১৯টি টেস্ট, ৬৫টি ওয়ানডে ও ৩১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা নাসির কয়দিন আগে খেলে এসেছেন আবুধাবি টি-টেন লিগে, যেখানে নেতৃত্ব দিয়েছেন পুনে ডেভিলস দলকে। যদিও নাসিরের দলের পারফরম্যান্স সন্তোষজনক ছিল না। উদ্বোধনী ম্যাচে অবশ্য ৩ উইকেট শিকার করে আলো কেড়ে নিয়েছিলেন এই অলরাউন্ডার।

আপনার মতামত লিখুন :