পিঠে সিলিন্ডার বেঁধে মাকে বহনকারী সেই ছেলে করোনা আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১০ PM, ২৫ এপ্রিল ২০২১

নিজের শরীরে অক্সিজেন সিলিন্ডার বেঁধে মাকে নিয়ে মোটরসাইকেলে হাসপাতালে যাওয়া সেই ছেলে এখন করোনা পজিটিভ। ছয় দিন চিকিৎসার পর মা সুস্থ হলে বিজয়ীর বেশে সেই মোটরসাইকেলেই শুক্রবার সকালে মাকে নিয়ে বাড়ি ফেরেন জিয়াউল হাসান টিটু।

মায়ের সেবা করতে গিয়ে ছয় দিন হাসপাতালের করোনা ওয়ার্ডে ছিলেন জিয়াউল হাসান টিটু। রাতে করোনা ওয়ার্ডের কেবিনের মেঝেতে ঘুমাতে হয়েছিল তাকে। করোনা ওয়ার্ডে থাকার কারণে এবং মায়ের সেবা করায় টিটু করোনা আক্রান্ত হন।

মা রেহেনা পারভীন, ছেলে জিয়াউল হাসান টিটু ও ছোট ভাই রাকিব হাসান ইভান শনিবার সকালে নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে অ্যান্টিজেন টেস্ট করান। মায়ের ও ছোট ভাইয়ের প্রতিবেদন নেগেটিভ এলেও টিটু করোনা ‘পজিটিভ’। স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মুনীবুর রহমান জুয়েল ফোন করে টিটুকে এ খবর জানান।

জিয়াউল হাসান টিটু জানিয়েছেন, নলছিটি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শনিবার তিনি এমপিজেন্ট রেপিডেন টেস্ট দিয়ে পজিটিভ পেয়েছেন। তবে তা শেষ পর্যায়ে আছে এবং তা গুরুতর কিছু নয়। এছাড়া করোনার কোনো উপসর্গও তার মধ্যে নেই বলে জানান তিনি। এছাড়া তার মা সম্পূর্ণ সুস্থ আছেন জানিয়ে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

তার কাছ থেকে আরো জানা যায়, নলছিটি উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুম্পা সিকদার একটি ছোটো আয়োজন করে তাকে সম্মান জানাতে চেয়েছিলেন। কিন্তু করোনা পজিটিভ হওয়ার কথা টিটু নিজেই ইউএনওকে জানানোর পরে ইউএনও তাকে বিশ্রামে থাকার পরামর্শ দেন। তিনি সুস্থ হলেই সংবর্ধনার আয়োজনটি সম্পন্ন করা হবে।

টিটুর মা স্কুল শিক্ষিকা রেহেনা পারভীন বলেন, আমি সম্পূর্ণ সুস্থ আছি। আমার অক্সিজেন স্যাচুরেশন ৯৮-৯৯ আছে। কিন্তু আমার যত্ন নিতে গিয়ে ছেলেটা (টিটু) করোনা আক্রান্ত হয়েছে। ওকে নিয়ে দুশ্চিন্তায় আছি। সবাই ওর জন্য দোয়া করবেন।

আপনার মতামত লিখুন :