প্রধানমন্ত্রীর জন্মদিনে কুবি ছাত্রলীগের আনন্দ র‍্যালি


  প্রকাশিত হয়েছেঃ  ১১:৪৩ AM, ২৮ সেপ্টেম্বর ২০২১

 

বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কুমিল্লা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আনন্দ র‍্যালি ও সমাবেশ করেছে ছাত্রলীগ।

মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ এবং সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।

এর আগে সকাল ৯ টা থেকে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল থেকে মিছিল সহকারে ছাত্রলীগের নেতা কর্মীরা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধুর ভাস্কর্যের সামনে একত্রিত হতে থাকেন। সেখান থেকে র‍্যালিটি নিয়ে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার
অধ্যাপক ড. মো. আসাদুজ্জামান, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন এবং লোক প্রশাসন বিভাগের প্রধান রশিদুল ইসলাম শেখ।

কর্মসূচিতে কাজী নজরুল ইসলাম হল শাখার সভাপতি ইমরান হোসাইন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখা ছাত্রলীগর সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদ, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের সাধারণ সম্পাদক রাফিউল আলম দীপ্তসহ শাখা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও হল শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও দুপুরে শাখা ছাত্রলীগের উদ্যোগে কেন্দ্রীয় মসজিদে মিলাদ মাহফিল এবং এতিম ও দুঃস্থ শিশুদের মাঝে খাবার বিতরণ করা হবে।

আপনার মতামত লিখুন :