প্রধানমন্ত্রী’র জন্মদিনে খুবিতে স্মারক বৃক্ষরোপণ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, খুবি
  প্রকাশিত হয়েছেঃ  ০১:১২ PM, ২৮ সেপ্টেম্বর ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন উপলক্ষ্যে আজ মঙ্গলবার বেলা ১১টায় খুলনা বিশ্ববিদ্যালয়ের শহিদ তাজউদ্দীন আহমদ ভবনের সামনে নাগলিঙ্গম গাছের চারা রোপণের মধ্য দিয়ে স্মারক বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। বৃক্ষরোপণের প্রাক্কালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস পরিশ্রম করে চলেছেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্ব, দুরদর্শিতার কারণে দেশ উত্তরোত্তর সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আমরা মহান আল্লাহর কাছে তাঁর দীর্ঘজীবন কামনা করি, যাতে তিনি দেশ ও জাতির কল্যাণে আরও সেবা করতে পারেন এবং দেশকে উন্নতির শিখরে নিয়ে যেতে পারেন। উপাচার্য আহ্বান জানান, আসুন আমরা শুধুমাত্র কথায় নয়, কাজের মাধ্যমে প্রমাণ করি, যে যার অবস্থানে থেকে দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ি এবং প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করি।

এর আগে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী অবিশ্রান্তভাবে কাজ করে যাচ্ছেন। আমরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু প্রত্যাশা করি, যাতে তিনি দেশকে আরও এগিয়ে নিতে পারেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন স্কুলের ডিনবৃন্দ, ছাত্র বিষয়ক পরিচালক উপস্থিত ছিলেন। সূচনা বক্তব্য রাখেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস।

আপনার মতামত লিখুন :