ঢাকা, শুক্রবার, ৩রা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ | ২০শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. ধর্ম
  9. প্রচ্ছদ
  10. ফিচার
  11. বিনোদন
  12. মতামত
  13. রাজনীতি
  14. লাইফস্টাইল
  15. শিক্ষা

ফাও খাওয়া নিয়ে ক্যান্টিন কর্মীকে পেটালো জবি ছাত্রলীগ নেতা সাজবুল

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জবি
জানুয়ারি ১৮, ২০২৩ ৫:৪৫ অপরাহ্ণ

খাওয়ার পরে বিল চাইলে ক্যান্টিন কর্মীকে লোহার চামচ দিয়ে আঘাত করে রক্তাক্ত করেছেন জবি ছাত্রলীগের ইসলামিক স্টাডিজ বিভাগ কমিটির সাধারণ সম্পাদক সাজবুল ইসলাম। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আকতার হোসাইনের অনুসারী। বুধবার (১৮ জানুয়ারি) দুপুর ২ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় ক্যান্টিনের ভেতরে এ ঘটনা ঘটেছে।

উপস্থিত প্রত্যক্ষদর্শীরা জানান, সাজবুল ক্যান্টিন থেকে দুইপ্লেট খাবার নিয়ে ক্যাবিনে বসে খান। পরে ক্যাশে বসে থাকা তুষার তার কাছে বিল চাইলে সে তেড়ে ক্যান্টিনের রডের বড় চামচ দিয়ে মাথায় আঘাত করলে তিনি রক্তাক্ত হন। পরবর্তিতে তিনি বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা নেন।

তুষার বলেন, ‘আমার কাছে খাবার চাইলে আমি বিলের কথা বলি। তখন সাজবুল আমাকে মিরাজ ভাই বিল দিবে বলে জানায়। আমি শুধু বলেছিলাম মিরাজ ভাইকে একটু ফোন দিয়ে জানান। তখনই সে রান্নাঘরের ভিতরে ঢুকে বাবুর্চির ব্যবহৃত লোহার চামচ দিয়ে আমাকে এলোপাতাড়ি মারধর শুরু করে।

এবিষয়ে জানতে চাইলে অভিযুক্ত ছাত্রলীগ নেতা সাজবুল ইসলাম বলেন, ‘আমি এমন কোনো ঘটনার সাথে জড়িত না। এ বিষয়ে আমি কিছু জানিনা।’

শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস.এম আকতার হোসাইন বলেন, ‘কোনো ব্যাক্তির দায়ভার সংগঠন নিবেনা।’

অভিযুক্ত সাজবুল ছাত্রলীগের বিভাগ কমিটির পোস্টেড নেতা জানালে তিনি বলেন, ‘ সিসিটিভি ফুটেজ দেখে অভিযোগ প্রমাণিত হলে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেয়া হবে।’

এর আগে সাজবুল ইসলামকে রাষ্ট্রপতির ছেলের গাড়িচালককে মারধরের ঘটনায় করা মামলায় পুলিশের তদন্ত প্রতিবেদনে এজহারভুক্ত অন্যতম পলাতক আসামী হিসেবে উল্লেখ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের হল ও ক্যাম্পাসে তুচ্ছ ঘটনায় সিনিয়রদের মারধরের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস

আপনার জন্য নির্বাচিত