বাকৃবিতে বাঁধনের নতুন কমিটি: সভাপতি কিবরিয়া, সম্পাদক জাওয়াদ

প্রতিবেদক বাকৃবি
  প্রকাশিত হয়েছেঃ  ১২:৩৯ PM, ০১ মে ২০২১

 

স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘বাঁধন’ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) জোনাল পরিষদের ২০২১-২২ সালের জন্য নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ১৩ সদস্যবিশিষ্ট নবগঠিত এই কমিটিতে সভাপতি পদে মো. গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক পদে মো. জাওয়াদ মাহবুব মনোনীত হয়েছেন।

শুক্রবার (৩০ এপ্রিল) দুপুর আড়াইটার দিকে ভার্চুয়ালি আয়োজিত ‘বার্ষিক সাধারণ সভা ও দায়িত্ব হস্তান্তর-২০২০’ অনুষ্ঠানে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি আরিফুল মোল্লা, মো. রাজিবুর রহমান রাব্বি, সহ-সাধারণ সম্পাদক তহুরা আক্তার স্মৃতি, সাংগঠনিক সম্পাদক সাদিয়া তাসনিম, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আজহারুল ইসলাম, কোষাধ্যক্ষ রতন মিয়া, দপ্তর সম্পাদক নাফিউর রহমান সোহান, প্রচার ও প্রকাশনা সম্পাদক ¯িœগ্ধা আরেফিন, তথ্য ও শিক্ষা সম্পাদক মাহিন আফরিন এবং কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে মো. আবু হাসেম, মো. তারিকুর রহমান মনোনীত হয়েছেন। এছাড়াও এ কমিটিতে সদস্য হিসেবে বিশ্ববিদ্যালয়ের সকল হল ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

বাঁধন বাকৃবি জোনাল পরিষদের সদ্য বিদায়ী সভাপতি মো. তাজমিরুল ইসলামের সভাপতিত্বে দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. লুৎফুল হাসান। বিশেষ অতিথি হিসেবে বিশ^বিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ. কে. এম. জাকির হোসেন, বাকৃবি রিসার্চ সিস্টেমের পরিচালক অধ্যাপক ড. আবু হাদী নূর আলী খান, প্রক্টর অধ্যাপক ড. মুহাম্মদ মহির উদ্দীন উপস্থিত ছিলেন। এছাড়া অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষক, বাঁধনের কেন্দ্রীয় সদস্যরা, বাঁধন বাকৃবি জোনাল পরিষদের সাবেক সদস্যরা ও বিভিন্ন আবাসিক হল ইউনিটের বাঁধন কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আপনার মতামত লিখুন :