বাকৃবিতে রোটার‌্যাক্ট ক্লাবের নতুন সভাপতি আদিত্য, সম্পাদক রাসেল

প্রতিবেদক বাকৃবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৬:০০ PM, ২৫ মে ২০২১

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) রোটার‌্যাক্ট ক্লাব অফ এগ্রি ভার্সিটির ২০২১-২২ বছরের জন্যে নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে রোটা. আদিত্য সরকার এবং সাধারণ সম্পাদক হিসেবে রোটা. মো. রাসেল মাহমুদ নির্বাচিত হয়েছেন। সোমবার ক্লাবের ২০২১-২২ রোটাবর্ষের জন্যে নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে অন্যান্যরা হলেন, সদ্য বিদায়ী সভাপতি পদে রোটা. জাহিন আবরার হিমেল , সহ-সভাপতি-১ পদে রোটা. ছাল্লিমুর রহমান সাব্বির, সহ-সভাপতি-২ পদে রোটা. তানভীর আহমেদ নিলয়, যুগ্ম-সম্পাদক পদে রোটা. কাজী রবিউল ইসলাম, কোষাধক্ষ্য পদে রোটা. জাহিদ হাসান হৃদয়, ক্লাব সার্ভিস ডিরেক্টর রোটা. সিয়াম আহমেদ সিফাত, কমিউনিটি সার্ভিস ডিরেক্টর রোটা. সবুজ চন্দ্র রায়, প্রোফ. ডেভেলপমেন্ট সার্ভিস ডিরেক্টর রোটা. মিস. ফুজারা আক্তার জেসমিন, ইন্টারন্যাশনাল সার্ভিস ডিরেক্টর রোটা. নুজহাত তাবাচ্ছুম মাহিন, ফিনানশিয়াল সার্ভিস ডিরেক্টর রোটা. তোহা ইসলাম, ইডিটর পদে রোটা. স্বপন কুমার সরকার, চিপ সার্জেন্ট আর্মস পদে রোটা. সুমুমার চন্দ্রা, সহকারি সার্জেন্ট আর্মস-১ পদে রোটা. ইসরাত জেরিন রিয়া, সার্জেন্ট আর্মস-২ পদে রোটা. সারওয়ার জাহান সাগর নিবার্চিত হয়েছেন।

কৃষি বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাব একটি স্বেচ্ছাসেবী এবং অরাজনৈতিক সংগঠন। নিজেদের ব্যক্তিত্ব বিকাশ এবং সমাজসেবাকে মূলমন্ত্র হিসেবে ধারণ করে দীর্ঘ ৪২ বছর ধরে চলমান রয়েছে এই ক্লাবের পথচলা। প্রতি বছর বিভিন্ন ধরনের প্রোগ্রাম পরিচালনা করে থাকে ক্লাবটি। সমাজসেবার জন্য বৃক্ষ রোপণ, শীতবস্ত্র বিতরণ, আই কেয়ার ক্যাম্প ইত্যাদি এবং ব্যক্তিত্ব বিকাশের নিমিত্তে কুইজ প্রতিযোগিতা, এগ্রি লিডারস সামিটসহ আরো অসংখ্য প্রোগ্রাম বাস্তবায়ন করে থাকে ক্লাবটি। কৃষি বিশ্ববিদ্যালয় রোটার‍্যাক্ট ক্লাবের সর্বশ্রেষ্ঠ প্রোগ্রাম হচ্ছে “রোটার‍্যাক্টরস ট্রেইনিং ক্যাম্প”। প্রতিবছর সারা দেশ থেকে অসংখ্য রোটার‍্যাক্টরবৃন্দ এতে অংশ নিয়ে পরিকল্পনা, প্রশাসন ও ব্যবস্থাপনার উপর প্রশিক্ষণ নিয়ে থাকেন।

 

আপনার মতামত লিখুন :