বাকৃবিতে সোনালী দলের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক বাকৃবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৫:০৫ PM, ০৫ জুলাই ২০২১

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) বাংলাদেশী জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী শিক্ষকদের সংগঠন সোনালী দলের ২০২১-২২ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। ২৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ফিসারিজ বায়োলজি এন্ড জেনেটিক্স বিভাগের অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম সরদার এবং সাধারণ সম্পাদক হিসেবে ফসল উদ্ভিদ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুল আওয়াল।

নবগঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি পশু বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আবুল হাসেম, যুগ্ম সম্পাদক গ্রামীন সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. ওয়াকিলুর রহমান ও উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলী হোসেন, কোষাধ্যক্ষ মাইক্রোবায়োলজি এন্ড হাইজিন বিভাগের অধ্যাপক ড. মো.আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ডেইরি বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মো. আশিকুল ইসলাম, দপ্তর ও প্রচার সম্পাদক কৃষি সম্প্রসারণ শিক্ষা বিভাগের অধ্যাপক ড. মো. নাছির উদ্দিন, সমাজ কল্যাণ ও সাংস্কৃতিক সম্পাদক মাইক্রোবায়োলজি এন্ড হাইজিন বিভাগের অধ্যাপক ড. মো. মাহবুবুল প্রতীক সিদ্দিক, গবেষণা ও প্রকাশনা সম্পাদক ফুড টেকনোলজি ও গ্রামীন শিল্প বিভাগের অধ্যাপক ড. মো. আনিসুর রহমান মজুমদার।

এছাড়া কমিটির সাধারণ সদস্য হিসেবে ৯ জন এবং পদাধিকার বলে ৪ জন সদস্য নির্বাচিত হয়েছে। এক অনলাইন প্লাটফর্মে নতুন কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠিত হয়।

আপনার মতামত লিখুন :