ঢাকা, রবিবার, ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. সারাদেশ
  13. সাহিত্য
  14. স্বাস্থ্য

বাকৃবি ফজলুল হক হলে পুনর্মিলনী উপলক্ষে আলোচনা সভা

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, বাকৃবি
অক্টোবর ৩০, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) আবাসিক ফজলুল হক হলের সকল শিক্ষার্থীদের পুনর্মিলনী উপলক্ষে একটি প্রাথমিক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) বিকেল ৪ টায় ফজলুল হক হলের কমন রুমে ওই আলোচনা সভার আয়োজন করা হয়।

জানা যায়, বাকৃবির একটি সুনামধন্য আবাসিক ছাত্র হল ফজলুল হক হল। সচিব, শিক্ষক, পুলিসহ দেশ-বিদেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ সেক্টরে দক্ষতার সাথে কাজ করে চলেছে এই হলের শিক্ষার্থীরা। দেশ-বিদেশের প্রাক্তন এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্যে একক বন্ধন তৈরির লক্ষে মিলন মেলার আয়োজন করা হবে। দিনব্যাপী নানা আয়োজনের মাধ্যমে আয়োজিত হবে ওই পুনর্মিলনী অনুষ্ঠান।

কবে, কিভাবে সকলের অংশগ্রহণে একটি সুন্দর পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন যায় এ বিষয়েই আজকের আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ বিষয়ে হলের প্রাক্তন কৃতি শিক্ষার্থীরা বিভিন্ন বিষয়ে মতামত প্রদান করেন।

ফজলুল হক হলের প্রভোস্ট অধ্যাপক ড. মো. রায়হানুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন হলের প্রাক্তন কৃতি শিক্ষার্থী এবং বর্তমানে কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ. কে. এম জাকির হোসেন। এছাড়া বিশ্ববিদ্যালয়ের এডিশনাল ট্রেজারার কৃষিবিদ মো. আতিকুজ্জামান, এডিশনাল লাইব্রেরিয়ান কৃষিবিদ আব্দুল বাতেন, পশুবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান, প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ড. মো. সহিদুজ্জামান, প্রাণ রসায়ন ও অনুপ্রাণ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. চয়ন গোস্বামী, বাকৃবির অতিরিক্ত প্রকৌশলী মো. মনিরুজ্জামান, বিএফআরের বৈজ্ঞানিক কর্মকর্তা আবু রায়হান, বাংলাদেশ ছাত্রলীগ, বাকৃবি শাখার সাংগঠনিক সম্পাদক মো. শেখ মেহেদী রুমি জয়, স্নাতকোত্তর শিক্ষার্থী মো. নাসির উদ্দীন, দুর্জয় বড়ুয়া, চন্দন মিত্র, ইমন চৌধুরী এবং স্নাতকের শিক্ষার্থী মো. হাসনাইন কবিরসহ দেড় শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস