বাকৃবি রোভার স্কাউট গ্রুপের নতুন কমিটি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, বাকৃবি
  প্রকাশিত হয়েছেঃ  07:01 PM, 23 November 2021

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) রোভার স্কাউট গ্রুপের নতুন কার্যনির্বাহী কমিটি ২০২১-২২ গঠিত হয়েছে। নতুন এ কমিটিতে সভাপতি হিসেবে পশুপালন অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী ইবনুল ফাইয়াজ রাকিন এবং সাধারণ সম্পাদক হিসেবে মাৎস্য বিজ্ঞান অনুষদের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মিলন হোসেন মনোনীত হয়েছেন।

গ্রুপ সভাপতি বাকৃবি রোভার স্কাউট গ্রুপ ও ছাত্রবিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. এ. কে. এম জাকির হোসেন এবং গ্রুপ রোভার স্কাউট লিডার অধ্যাপক ড. ছাদেকা হক স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন-সাংগাঠনিক সম্পাদক পদে আফিয়া আনজুম মারিয়া, জিসান মোস্তাসিন এবং সুস্মিতা সরকার বৃষ্টি, দপ্তর সম্পাদক পদে নুশরাত জাহান মুনা এবং পলাশ আহমেদ, অর্থ বিষয়ক সম্পাদক পদে সাইম আহমেদ সিফাত এবং ফারজানা আক্তার, স্টোর-ইন-চার্জ পদে মো. শরিফুল ইসলাম এবং দিপক কুমার রায়, পাঠাগার বিষয়ক সম্পাদক অঞ্জন মল্লিক এবং সার্জানা আক্তার, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক পদে মো. রনি হাসান এবং মো. সৈকত হাসান, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে আজহার উদ্দিন ভূইয়া জয় এবং নাফিস সাদিক সায়েম।

এছাড়াও উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে মো. রায়হান উদ্দিন, আব্দুর রহিম খান অনিক, মো. রবিউল ইসলাম, মাহফুজা আক্তার বৃষ্টি এবং জান্নাতুল মাওয়া মিম নির্বাচিত হয়েছেন।

আপনার মতামত লিখুন :