বিইউপি’র ভর্তি পরীক্ষা ২৬-২৭ ফেব্রুয়ারী


  প্রকাশিত হয়েছেঃ  ১১:১৮ AM, ০২ ফেব্রুয়ারী ২০২১

আগামী ২৬ ও ২৭ ফেব্রুয়ারি বাংলাদেশ ইউনিভার্সিটি অফ প্রফেশনালসের (বিইউপি) ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও খুলনায় একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) দুপুরে দ্যা ডেইলি ক্যাম্পাসকে বিষয়টি নিশ্চিত করেছেন বিইউপির জনসংযোগ বিভাগের অতিরিক্ত পরিচালক মো. জাহাঙ্গীর কবির।

তিনি বলেন, ঢাকার বাহিরে ক্যান্টনমেন্ট সংশ্লিষ্ট প্রতিষ্ঠানে এ পরীক্ষা নেওয়া হবে। বিস্তারিত বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে পাওয়া যাবে বলে তিনি জানান।

এদিকে, বিইউপির ওয়েবসাইটে এ সংক্রান্ত একটি নোটিশ প্রকাশিত হয়েছে। নোটিশে বলা হয়েছে, মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) থেকে অনলাইনের মাধ্যমে আবেদন শুরু হয়ে চলতে ১৬ ফেব্রুয়ারি পর্যন্ত। এরপর ২০ ফেব্রুয়ারি ওয়েরসাইটে যোগ্যপ্রার্থীদের তালিকা প্রকাশ করা হবে।

এরপর ২৬ ফেব্রুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঘন্টাব্যাপী সাইন্স ও টেকনোলজি অনুষদ এবং আটর্স ও সোস্যাল সাইন্স অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরদিন অনুষ্ঠিত হবে ২৭ ফেব্রুয়ারি সিকিউরিটি এন্ড স্ট্রাটেজিক অনুষদ এবং বিজনেস স্ট্যাডিজ অনুষদের পরীক্ষা। ঢাকা, চট্টগ্রাম, বগুড়া ও খুলনায় একযোগে এ পরীক্ষা অনুষ্ঠিত হবে বলে ওই নোটিশে বলা হয়েছে।

আপনার মতামত লিখুন :