বিএনপি স্বাধীনতার আদর্শকে ভুলন্ঠিত করেছে-ওবায়দুল কাদের

শুভ দে, মাভাবিপ্রবি
  প্রকাশিত হয়েছেঃ  ০২:২৮ PM, ১৪ মার্চ ২০২১

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে‘‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ: উন্নয়ন অগ্রযাত্রায় অদম্য বাংলাদেশ” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বিশ্ববিদ্যালয়ে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে আজ ১৪ মার্চ রবিবার সকাল ১১টায়  আলোচনা সভা বিজিই গ্যালারিতে অনুষ্ঠিত হয়। বিশ্ববিদ্যালয়ের  ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় মাননীয় মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

ওবায়দুল কাদের বলেন, ‘স্বাধীনতার পর অনেকে ভেবেছিল এদেশ টিকতে পারবে না। সেই দেশ পারমানবিক বোমা ছাড়া আর্থ-সামাজিক সব সূচকে আজকে পাকিস্তানকে পিছিয়ে অদম্য গতিতে এগিয়ে চলছে।’ বিএনপি এমন একটি দল যারা স্বাধীনতার আদর্শকে ভুলন্ঠিত করেছে, মুক্তিযুদ্ধের মূল্যবোধ বিসর্জন দিয়েছে।

এছাড়াও উক্ত আলোচনা সভায় জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান এমপি (চাঁদপুর-৪), বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সাবেক চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান ও জাতীয় গ্রন্থকেন্দ্রের পরিচালক, বিশিষ্ট কবি ও সাংবাদিক মিনার মনসুর বক্তব্য রাখেন।

আপনার মতামত লিখুন :