বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হলেন ডিপজল!


  প্রকাশিত হয়েছেঃ  ১০:০৭ AM, ২৯ জানুয়ারী ২০২১

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন বিভাগে শিক্ষকতা করবেন আলোচিত এই অভিনেতা। বিশ্ববিদ্যালয়ের সিনেমা ম্যানেজমেন্ট বিষয়ে তাত্ত্বিক ক্লাস নিবেন তিনি।

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার। এরপরে অসংখ্য সিনেমায় খল নায়ক হিসেবে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন।
ডিপজল একাধারে একজন অভিনেতা, প্রযোজক, পরিচালক, ব্যবসায়ী ও রাজনীতিবিদ। এসব পরিচয়ের সঙ্গে নতুন পরিচয় যুক্ত হয়েছে তার। এবার বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা শুরু করতে যাচ্ছেন তিনি। সিনেমা নয়, বাস্তবেই।

রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিডিয়া অ্যান্ড মাস কমিউনিকেশন বিভাগে শিক্ষকতা করবেন এ অভিনেতা। সিনেমা ম্যানেজমেন্ট বিষয়ে তাত্ত্বিক ক্লাস নিবেন ডিপজল। এমনটাই জানা গেছে বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইট সূত্রে।

এদিকে ওয়েব সাইটের একটি স্ক্রিনশট ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ার বিভিন্ন গ্রুপে। তাতে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন নেটিজেনরা। নেচিবাচক মন্তব্যই বেশি লক্ষ্য করা গেছে পোস্টটির কমেন্টস বক্সে। পোস্টে দেখা গেছে, ডিপজলের ছবির নিয়ে তার পুরো নাম এবং অফিসিয়াল ইমেল ঠিকানা। তার নিচেই ক্লাসের সময় লেখা। সপ্তাহের প্রতি রোববার এবং বুধবার সকাল ১১টা থেকে ১২টা ৩০ মিনিট পর্যন্ত ক্লাস নিবেন ডিপজল।

বর্তমানে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘মানুষ কেন অমানুষ’ সিনেমায় অভিনয় করছেন এ অভিনেতা। এতে তার বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা মৌ খানকে। গত শুক্রবার (২২ জানুয়ারি) সাভারের ফুলবাড়িয়ার পুলিশ টাউনে সিনেমার চিত্রায়ণ শুরু হয়েছে।

অভিনয়ের পাশাপাশি বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন মনোয়ার হোসেন ডিপজল। বর্তমানে তিনি এ সমিতির সহ-সভাপতির পদে দায়িত্ব পালন করছেন।

আপনার মতামত লিখুন :