ঢাকা, মঙ্গলবার, ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ
  1. অর্থনীতি
  2. আন্তর্জাতিক
  3. ক্যাম্পাস
  4. খেলা
  5. জবস
  6. জাতীয়
  7. তথ্যপ্রযুক্তি
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফস্টাইল
  11. শিক্ষা
  12. সারাদেশ
  13. সাহিত্য
  14. স্বাস্থ্য

ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সহায়তায় দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদ

প্রতিবেদক
বিশ্ববিদ্যালয় প্রতিবেদক, জবি
জুলাই ৩১, ২০২২ ৩:৩৫ অপরাহ্ণ

গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষার প্রথম ধাপে অনুষ্ঠিত হয়েছে ‌‌‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা। জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) কেন্দ্রে পরীক্ষা দিয়েছেন প্রায় ১২ হাজার পরিক্ষার্থী। জবিস্থ দিনাজপুর জেলা ছাত্রকল্যাণ পরিষদের পক্ষ থেকে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের সহায়তার বসানো হয়েছে হেল্প ডেস্ক।

ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বলছে, বিভিন্ন জেলার ছাত্রকল্যাণ এর এই উদ্যোগ আমাদের জন্য অনেক সহায়ক ছিলো। আমাদের বিভিন্ন সহযোগিতায় এগিয়ে এসেছে তারা।

এ বিষয়ে দিনাজপুর জেলা ছাত্রকল্যাণের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ রায় বলেন, আমাদের জেলার ছাত্রকল্যাণ পরিষদ প্রতিষ্ঠার পর থেকে আমরা সাধারণ শিক্ষার্থীদের মাঝে সক্রিয় ভাবে সার্বিক সহযোগিতা প্রদান করে আসছি। পাশাপাশি দিনাজপুর জেলার গৌরব, ঐতিহ্য ও সুনাম বৃদ্ধির লক্ষ্যে আমরা বিভিন্ন মানবিক সেবা প্রদান করে আসছি

দিনাজপুর জেলা ছাত্রকল্যাণের সভাপতি সোহানুর রহমান বলেন, আমাদের ছাত্রকল্যাণ প্রতিষ্ঠার উদ্দেশ্য ছিলো সাধারণ শিক্ষার্থীদের সহযোগিতায় কাজ করা। আমরা বিভিন্ন সময় তাই করছি। তার পাশাপাশি ভর্তি পরীক্ষার সময়ে আমাদের জেলা থেকে আগত ছোট ভাই-বোনদের যে কোন সহযোগিতার জন্য আমরা এই হেল্প ডেস্ক বসিয়েছি।

Print Friendly, PDF & Email

সর্বশেষ - ক্যাম্পাস