মস্তিষ্কে রক্তক্ষরণে খুবি শিক্ষার্থীর মৃত্যু

মুহিব্বুল্লাহ, খুবি
  প্রকাশিত হয়েছেঃ  ১০:১২ PM, ২৭ ফেব্রুয়ারী ২০২১

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) সমাজবিজ্ঞান ডিসিপ্লিন বিভাগের দ্বিতীয় বর্ষের (১৯ ব্যাচ) শিক্ষার্থী রিফাত হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। আজ শনিবার রাত সাড়ে ৮টায় ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে মস্তিষ্কে রক্তক্ষরণ জনিত কারণে তার মৃত্যু হয়েছে।
এর আগে গত বৃহস্পতিবার অসুস্থ অবস্থায় তাকে খুলনার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসক ঢাকায় নিউরো সায়েন্স হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন। সে মোতাবেক উন্নত চিকিৎসার জন্য তাকে সেখানে ভর্তি করা হয়েছিলো।
বাবা না থাকা পরিবারের হাল ধরেছিলেন রিফাত। তার মৃত্যুতে পরিবারে যেমন শোকের ছায়া বয়ে যাচ্ছে তেমনি তার শিক্ষক, সহপাঠীরাও যেন বাকরুদ্ধ।
খুলনা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের রুটিন দায়িত্বে নিয়োজিত উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা সমাজবিজ্ঞান ডিসিপ্লিনের দ্বিতীয় বর্ষের ছাত্র মোঃ রিফাত হোসেনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।
অনুরূপভাবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর সাধন রঞ্জন ঘোষ, সামাজিক বিজ্ঞান স্কুলের ডিন প্রফেসর মোছাঃ তাসলিমা খাতুন, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুসসহ সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষক, কর্মকর্তা-কর্মচারিবৃন্দ শোক প্রকাশ করেন।

 

আপনার মতামত লিখুন :