মাভাবিপ্রবিতে নানা উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলো বঙ্গবন্ধু পরিষদ

শুভ দে, মাভাবিপ্রবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৪ PM, ২৯ সেপ্টেম্বর ২০২১

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি)  প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার আয়োজনে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১ টা ৩০ মিনিটে বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনের সামনে কেক কেটে কর্মসূচির উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. এ আর এম সোলাইমান।

অনুষ্ঠানে মাভাবিপ্রবির ভাইস-চ্যান্সেলর (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. এ আর এম সোলাইমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর জীবনী সম্পর্কে আলোকপাত করেন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধাভরে স্মরন করেন। তারপরে তিনি মাননীয় প্রধানমন্ত্রীর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সবার সামনে তুলে ধরেন। তিনি বলেন, ” মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষাখাত, স্বাস্থ্যখাত, যোগাযোগ সহ সব খাতগুলোকেই তিনি এগিয়ে নিয়ে যাচ্ছেন। আমরা যে দিকে তাকাই, উন্নয়নের রোল মডেল হিসেবে তাকে দেখতে পাই। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ আরো এগিয়ে যাবে। আমরা উন্নয়নের শিকরে পৌঁছে যাবো ইনশাল্লাহ, এই প্রত্যয় ব্যক্ত করছি। উনার দীর্ঘজীবন ও সুস্বাস্থ্য কামনা করছি। তিনি যেভাবে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন, আমরাও উনার সাথে মিলে কাজ করবো।”

এ সময় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু পরিষদ,মাভাবিপ্রবির সভাপতি অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন, সাধারণ সম্পাদক নাজমুল ইসলামসহ পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ, ডিন, রেজিস্ট্রার, অফিসার্স এসোসিয়েশন ও ৩য় ও ৪র্থ শ্রেণী কর্মচারী সমিতির নেতৃবৃন্দ এবং ছাত্রলীগ নেতৃবৃন্দসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপণ ও বাদ আসর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এতিমখানায় দোয়া ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন :