মাভাবিপ্রবির বঙ্গবন্ধু হলের নবনিযুক্ত প্রভোস্ট নাজমুল

শুভ দে, মাভাবিপ্রবি
  প্রকাশিত হয়েছেঃ  ০৩:২৫ PM, ১৯ সেপ্টেম্বর ২০২১

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (মাভাবিপ্রবি)’র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের নবনিযুক্ত প্রভোস্ট পদে নিয়োগ পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ নাজমুল ইসলাম।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায় যে, ১৯ সেপ্টেম্বর (রোববার) তারিখ তাকে উক্ত পদে নিয়োগ দেওয়া হয়েছে এবং আজই দুপুরে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে যোগদান করেন এবং পরে বিশ্ববিদ্যালয় ক্যম্পাসস্থ বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পন করেন। নবনিযুক্ত প্রভোস্ট বঙ্গবন্ধু পরিষদের মাভাবিপ্রবি শাখার সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

মোঃ নাজমুল ইসলাম প্রভোস্ট হিসেবে দায়িত্ব গ্রহনের পর বলেন, ‘প্রথমেই আমি প্রথমেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধার সাথে স্বরন করছি। কৃতজ্ঞতা জানাচ্ছি মাননীয় ভিসি অধ্যাপক ড. এ আর এম সোলাইমান (অতিরিক্ত দায়িত্ব) মহোদয়কে । আমি হলের ছাত্রদের সর্বাত্মক মঙ্গলের জন্য কাজ করে যেতে চাই। জাতির পিতার নামে প্রতিষ্ঠিত এই হলে আমি শিক্ষার্থীদের কল্যানে সবার সহযোগীতা কামনা করছি। ’

উল্লেখ্য, আগামী ১ বছরের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট হিসেবে তাকে নিয়োগ দেওয়া হয়েছে। পূর্বে মাভাবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট ছিলেন বিজিই বিভাগের অধ্যাপক ড. মোঃ মাসুদার রহমান।

আপনার মতামত লিখুন :